শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নকল সোনার পুতুলসহ জিনের বাদশা আটক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

নকল সোনার পুতুলসহ জিনের বাদশা আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় নকল সোনার পুতুলসহ মো. আব্দুর রশিদ ওরফে জিনের বাদশা নামে এক প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী।

মঙ্গলবার রাতে উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের নতুনহাট বাজার এলাকার একটি হাফেজিয়া মাদরাসার সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত আব্দুর রশিদ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাড়িয়া গ্রামের রাজা মিয়ার ছেলে।

চর ভূরুঙ্গামারী ইউপি চেয়ারম্যান মানিক উদ্দিন বলেন, জিনের বাদশা পরিচয়ে নতুন হাট এলাকার আকবর আলীর স্ত্রী ফয়েরজানের মোবাইলে কল দিয়ে তার স্বামী-সন্তান মারা যাবে বলে ভয় দেখিয়ে ও গুপ্তধনের লোভ দেখিয়ে বিকাশের মাধ্যমে বেশকিছু টাকা হাতিয়ে নেন। প্রতারক আব্দুর রশিদ গায়েবি সম্পদ দেওয়ার কথা বলে নকল সোনার আবরণ দেওয়া একটা মূর্তি দিতে চর ভূরুঙ্গামারীতে আসেন। সন্ধ্যায় বাজারে সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করতে দেখে গ্রামপুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সব স্বীকার করেন তিনি। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানার পরে ব‍্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৩ পূর্বাহ্ণ | বুধবার, ১১ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]