বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রী সেজে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৩ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

যাত্রী সেজে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় একটি সুপারি বাগান থেকে শাহ আলম স্বপন নামে এক অটোচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে- যাত্রী সেজে তাকে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

শুক্রবার সকালে উপজেলার বামনী ইউনিয়নের বামনী গ্রামের ওই বাগান থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত স্বপন লক্ষ্মীপুর সদর উপজেলা আবিরনগর গ্রামের মৃত শাহজাহানের ছেলে।

পুলিশ জানায়, অটোরিকশা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন স্বপন। এরপর আর তিনি বাড়ি ফেরেননি। অটোরিকশাসহ তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্যরা তাকে রাতে বিভিন্ন স্থানে খুঁজেও তার কোনো সন্ধান পাননি। শুক্রবার সকালে রায়পুরের বামনী এলাকায় একটি সুপারি বাগানে অজ্ঞাত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে রায়পুর থানায় গিয়ে মরদেহ শনাক্ত করেন নিহত স্বপনের স্বজনরা।

শাহিনুর বেগম জানান, স্বপন এত দূরে যাওয়ার কথা না। হয়ত যাত্রী সেজে ছিনতাইকারীরা তাকে সেখানে নিয়ে গেছে। পরে তাকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যার পর মরদেহ বাগানে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা।

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০১ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]