শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণচেষ্টার অভিযোগে বাকৃবি কেন্দ্রীয় মসজিদের ইমাম আটক

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

ধর্ষণচেষ্টার অভিযোগে বাকৃবি কেন্দ্রীয় মসজিদের ইমাম আটক

ধর্ষণচেষ্টার অভিযোগে ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মুফতি জালাল উদ্দিনকে আটক করা হয়েছে। সোমবার (১৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের শেষমোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। ময়মনসিংহ কোতোয়ালি থানার ওসি শাহ কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মুফতি জালাল উদ্দিন বাকৃবির পেশ ইমামের দায়িত্বের পাশাপাশি স্থানীয় জামিয়া হালিমা সাদিয়া (রা.) বালিকা মাদ্রাসা পরিচালনা করতেন। মাদ্রাসাটি এর আগে খেজুরতলায় ছিল। সেখানেও মুফতি জালালের বিতর্কিত কর্মকাণ্ডের কারণে মাদ্রাসা কর্তৃপক্ষ শেষমোড়ে শিক্ষাপ্রতিষ্ঠানটি স্থানান্তর করে।নাম প্রকাশ না করা শর্তে অভিযোগকারী বলেন, ‘মেয়েকে ইসলামী জ্ঞান অর্জনের জন্য মাদ্রাসায় দিয়েছিলাম। কিন্তু আমি কল্পনা করতে পারিনি ইমাম সাহেবে এমন কাজ করতে পারেন। এর আগে আমার মেয়ে ইমামের স্ত্রীর কাছে অভিযোগ দিয়েছিল। কিন্তু ইমামের স্ত্রী হুমকি দিয়ে আমার মেয়েকে মেরেছিলেন। তারা আমার মেয়েকে আটকে রেখে বাসায় ফিরতে দিতেন না। আমরা মনে করেছিলাম পড়ালেখার জন্য হয়তো বাসায় আসছে না। পরে দুই দিন আগে আমার মেয়ের সঙ্গে খারাপ আচরণ করায় এলাকাবাসী জানতে পেরে ইমামকে আটকে রাখে। আমি এই ঘটনার বিচার দাবি করছি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]