শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের শাড়ি পরেই জাতীয় পুরস্কার নিতে আলিয়া

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৮ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

বিয়ের শাড়ি পরেই জাতীয় পুরস্কার নিতে আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সেরা অভিনেত্রী হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন এখবর সকলের জানা। গত আগস্টেই ঘোষণা হয়েছিল সেরা অভিনেত্রী হিসাবে আলিয়ার নাম। তবে নতুন খবর হচ্ছে মঙ্গলবার (১৭ অক্টোবর) রণবীরের হাত ধরে জাতীয় পুরস্কার নিতে বিয়ের শাড়ি পরেই দিল্লি পৌঁছেছেন আলিয়া।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, জাতীয় পুরস্কার নিতে বিয়ের শাড়ি পরে দিল্লি পৌঁছেছেন আলিয়া। যারা রণবীর-আলিয়ার বিয়ের ছবি দেখেছেন, তারা দিব্বি বুঝে যাবেন। সেই একই শাড়ি, একই ব্লাউজ। মাথায় ওড়না আর ভারী গয়না শুধু নেই। বিয়ের দিন আলিয়া চুল খোলা রেখেছিলেন। আর এদিন আলিয়া খোঁপা করে মাথায় ফুল গুঁজেছেন। গয়না হিসাবে গলায় পরেছেন চিক আর কানে পরেছেন কানপাশা।

এদিকে জাতীয় পুরস্কারের জন্য আলাদা শাড়ি না কিনে বিয়ের শাড়িটিই পরার জন্য নেটপাড়ার অনেকেই আলিয়ার প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘এইজন্যই আলিয়াকে এত্ত ভালোলাগে। অন্য তারকাদের মতো উনি নন, একই শাড়ি, দু’বার পরতেও দ্বিধা করেন না।’ কেউ আবার এখানে রণবীর-আলিয়া জুটিকে মাধুরী-সঞ্জয় দত্ত জুটির সঙ্গে তুলনা টেনেছেন।

জীবনের এমন একটা দিনে রণবীর কাপুরকে সবসময় স্ত্রীর পাশে ছায়াসঙ্গী হয়ে ঘুরতে দেখা যায়। এদিন রণবীর পরেছিলেন কালো শ্যুট। এদিকে তাকে সবসময় স্ত্রী ছায়াসঙ্গী হয়ে থাকতে দেখা যায়।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৫ পূর্বাহ্ণ | বুধবার, ১৮ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]