শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

১৫ এসপিকে বদলি

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

১৫ এসপিকে বদলি

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বুধবার রাষ্ট্রপতির আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

প্রজ্ঞাপনে পুলিশ অধিদফতরের মো. হায়াতুন নবীকে পিবিআইতে, পুলিশ অধিদফতরের মাহফুজুল আলম রাসেলকে এটিইউতে, সিলেট আর্মড পুলিশ ব্যাটালিয়নের মো. আবদুর রহীমকে এটিইউতে, পুলিশ স্টাফ কলেজের মো. মনিরুজ্জামানকে ইটিইউতে, কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়নের মো. সাইফুজ্জামানকে খুলনা আর্মড পুলিশ ব্যাটালিয়নে, আরএমপির মো. আরেফিন জুয়েলকে কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়নে ও ঠাকুরগাঁও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের মো. নাছির উদ্দিন যুবায়েরকে আরএমপিতে বদলি করা হয়েছে।

এছাড়া এম জাহাঙ্গীর আলম সরকারকে ট্যুরিস্ট পুলিশে, বরিশাল মহানগরের খান মুহাম্মদ আবু নাসেরকে ঝিনাইদহ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে, মোহাম্মদ আয়ুবকে খাগড়াছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়নে, বরিশাল মহানগরীর বি এম আশরাফ উল্যাহ তাহেরকে সিলেট মহানগরে, র‍্যাবের এস এম ফজলুল হককে ঠাকুরগাঁও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে।

একই প্রজ্ঞাপনের বাকি তিন পুলিশ সুপারকে যেখানে বদলি করা হয়েছিল, তা বাতিল করে আগের কর্মস্থলে বহাল রাখা হয়েছে।

সে অনুযায়ী ডিএমপির মুহাম্মদ হাবীবুন নবী আনিছুর রশিদকে বিশেষ শাখায় (এসবি) বদলির আদেশ, রংপুর মহানগরীর মো. জাকির হোসেনের বদলির আদেশ ও নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের ফারহাত আহমেদকে বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সে বদলির আদেশ বাতিল করা হয়েছে।.

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]