শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হারিয়ে যাওয়া দুই শিশুকে ফিরিয়ে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

হারিয়ে যাওয়া দুই শিশুকে নওগাঁর রাণীনগর উপজেলায় উদ্ধার করে পরিবারের ফিরিয়ে দিয়েছে থানা পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাণীনগর থানা পুলিশ শিশু দুটিকে পরিবারের হাতে তুলে দেয়।

এর আগে, মঙ্গলবার ওই দুই শিশু তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জহরপুর হাটপাড়া গ্রাম থেকে হারিয়ে যায়।

দুই শিশু হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জহরপুর হাটপাড়া গ্রামের নইমউদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (১২) ও সাদ্দাম হোসেনের ছেলে কাওছার হোসেন (১১)। তারা দু’জন সম্পর্কে মামাতো ও ফুফাতো ভাই বলে জানা গেছে।

পুলিশ জানায়, ওই দুই শিশু চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকার বাসিন্দা। মঙ্গলবার তারা দুইজন বাড়ির পাশে নদী পার হয়ে চাঁপাইনবাবগঞ্জ শহরে আসে। এরপর তারা ট্রেনযোগে রাণীনগর চলে আসে। এরপর থেকে তারা রাণীনগরের বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করছিল। বুধবার রাণীনগরের ত্রিমোহনী বাজারে তাদের স্থানীয় লোকজন ঘুরতে দেখে নাম-পরিচয় জানতে চাইলে তারা দু’জন নাম ছাড়া আর কিছুই বলতে পারেনি। এরপর স্থানীয় লোকজন রাণীনগর থানা পুলিশে বিষয়টি জানায়।

রাণীনগর থানার ওসি মো. সেলিম রেজা বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ওই দুই শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। এরপর তাদের পরিবারের সন্ধানে নামে থানা পুলিশ। বুধবার চাঁপাইনবাবগঞ্জ সদর থানা সূত্রে জানতে পারি তাদের দু’জনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়। এরপর তাদের পরিবারে খবর দেওয়া হয়। বৃহস্পতিবার তাদের বাবাসহ স্বজনরা রাণীনগর থানায় আসলে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের হাতে দুই শিশুকে তুলে দেওয়া হয়েছে।

এদিকে হারিয়ে যাওয়া দুই শিশুকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ায় রাণীনগর থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে শিশু দুটির পরিবার।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]