শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বক্স অফিসে কোটির ক্লাবে জয়ার সিনেমা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৮ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত সিনেমা ‘দশম অবতার’ এবার বক্স অফিস দাঁপিয়ে বেড়াচ্ছে। মুক্তির ৭ দিনের মাথাতেই সিনেমাটি আয় করে নিয়েছে প্রায় ৬ কোটি টাকা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া অভিনীত ‘দশম অবতার’ সিনেমাটি মুক্তি পায় গত ১৯ অক্টোবর। প্রেক্ষাগৃহে মুক্তির পরপরই নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয় সিনেমাটি ঘিরে। তবে প্রশংসা ও সমালোচনা এ দুই মিলেই বক্স অফিসে এগিয়ে গেছে ভারতীয় এ সিনেমাটি।

ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ এ তথ্য নিশ্চিত করেছে। ‘দশম অবতার’ সিনেমাটি প্রসঙ্গে এ প্রযোজনা প্রতিষ্ঠানটি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে জানিয়েছে, দশে দশ, দশম অবতার! সব রেকর্ড ভেঙে সিনেমাটি ৭ দিনে আয় করেছে ৪.৫ কোটি রুপি। বাংলাদেশি টাকায় যা দাঁড়ায় ৫ কোটি ৯৬ লাখ টাকারও বেশি।

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি পরিচালিত এ সিনেমাটিতে দর্শকদের বিশেষ নজরে পড়েছেন জয়া। অভিনয়ের দক্ষতা দিয়ে ভক্তদের মেনে পাকাপোক্তভাবেই জায়গা করে নিয়েছেন বাংলার এ অভিনেত্রী।

উল্লেখ্য, ‘বাইশে শ্রাবণ’ এবং ‘ভিঞ্চি দা’-র মিশেলে তৈরি ‘দশম অবতার’ সিনেমাটি পুরোদস্তুর থ্রিলার ঘরানার একটি সিনেমা। জয়া আহসানের পাশাপাশি এ সিনেমায় অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্তের মতো তারকারা।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩০ পূর্বাহ্ণ | শনিবার, ২৮ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]