শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় ‘ফেসবুকের স্ট্যাটাস’কে কেন্দ্র করে পাল্টাপাল্টি হামলা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩০ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

কুমিল্লার নাঙ্গলকোটে বাঙ্গড্ডা ও গান্দাচি গ্রামে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। এ সময় উভয় গ্রামের বাড়িঘর ও দোকান ভাঙচুর করা হয়েছে। এতে আটজন আহত হয়েছেন।

আহতরা হলেন, বাঙ্গড্ডা গ্রামের প্রবাসী জহিরুল ইসলাম, রিকশাচালক হানিফ, বাজারের ব্যবসায়ী জামাল হোসেন, মনির হোসেন, তারেক হোসেন, সিএনজিচালক আমীর হোসেন, গান্দাচি গ্রামের সাফায়েত ও সুমন।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঙ্গড্ডা ইউপির গান্দাচি গ্রামের তাজুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম তানিম (২০) কিছুদিন আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে বাঙ্গড্ডা পশ্চিম পাড়ার ছেলেরা বিভিন্ন কমেন্ট করে। এতে দুই পক্ষের মধ্যে বিভিন্ন কথা কাটাকাটি হয়। তারই সূত্র ধরে রোববার রাত ১টার দিকে বাঙ্গড্ডা ও গান্দাচি গ্রামের লোকজনের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে হামলার ঘটনা ঘটে।

ইউপি মেম্বার খোরশেদ আলম বলেন, মারামারির খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। নাঙ্গলকোট থানার ওসিসহ ভোর ৪টা পর্যন্ত সেখানে অবস্থান করি। পরিস্থিতি এখন স্বাভাবিক। গান্দাচি-বাঙ্গড্ডা গ্রামের দুই-চারজন ছেলের কারণে এ ঘটনা ঘটেছে। ছয়জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, আমার স্ত্রী ডেঙ্গুতে আক্রান্ত। সেজন্য চট্টগ্রামে অবস্থান করছি। শুনেছি আমার বাড়ির গেট ও জানালার গ্লাস ভেঙেছে। বিষয়টি দুঃখজনক।

নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, ৯৯৯-এ কল পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। ক্ষতিগ্রস্তদের বলেছি থানায় লিখিত অভিযোগ করতে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৮ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]