শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মরগানের চোখে ইংল্যান্ড দলে দ্বন্দ্ব, যা বলছেন মট

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩০ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

চলমান ওয়ানডে বিশ্বকাপে ভারতের বিপক্ষে ১০০ রানে পরাজিত হয়েছে ইংল্যান্ড। আসরে ছয় ম্যাচে পঞ্চম পরাজয় দেখেছে বর্তমান চ্যাম্পিয়নরা। এই পরাজয়ের পরও দল সত্যিকার অর্থে ঐক্যবদ্ধ আছে বলে দাবী করেছেন ইংলিশ কোচ ম্যাথু মট।

তবে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ইয়ন মরগানের মতে, বর্তমান দলে অভ্যন্তরীন দ্বন্দ্ব রয়েছে। বিশ্বকাপে দলের পারফরমেন্সে তার প্রভাব পড়ছে।

স্কাই স্পোর্টসকে মরগান বলেন, ‘এতটা বাজে পারফরমেন্স করা কোন দলের সঙ্গে আমি কখনো ছিলাম না। একটা নূন্যতম মান তাদের বজায় রাখা উচিৎ ছিল। এই দলের মধ্যে এমন কিছু আছে যে কারণে পুরো দলের পারফরমেন্সে প্রভাব পড়ছে। এ ব্যপারে আমি নিশ্চিত, অনাকাঙ্খিত কোন ঘটনা অবশ্যই দলের মধ্যে ঘটেছে।’

অবশ্য মরগানের এমন দাবী উড়িয়ে দিয়ে মট বলেছেন, ‘আমি মনে করি না এমন কোন বিষয় দলের মধ্যে আছে। আমি বিশ্বাস করি এই মুহূর্তে ইংল্যান্ড শিবিরে প্রত্যেকেই এই ধরনের ফলাফল সত্ত্বেও অসাধারণ এক বন্ধনে আবদ্ধ রয়েছে।

এক্ষেত্রে পুরো দল দারুণ শক্তিশালী রয়েছে বলেই আমার বিশ্বাস। কেউ যদি আমাদের অনুশীলন সেশনগুলোর দিকে লক্ষ্য করে তবে দেখা যাবে সেখানে সবাই মজা করছে। একে অপরকে সহযোগিতা করছে। একে অপরের দিতে হাত বাড়িয়ে দিচ্ছে।’

মট আরো বলেন, ‘মরগান তার মতামত দিয়েছে। সন্তান জন্মের কারণে সে দুই সপ্তাহ যাবত দলের থেকে দূরে রয়েছে। সে আমাদের ড্রেসিং রুমের ধারেকাছেও ছিল না। কিন্তু আমি সব বিষয় নিয়ে সবসময়ই তার সঙ্গে কথা বলেছি।’

২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফির ফরম্যাট অনুযায়ী বিশ্বকাপের শীর্ষ আট দল সেখানে খেলার সুযোগ পাবে। সে অনুযায়ী ইংল্যান্ডের সামনে এখন আসন্ন চ্যাম্পিয়ন্স লিগ থেকেই থেকে ছিটকে পড়ার শঙ্কা তৈরী হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৫২ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]