বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাকার জন্য ছোট্ট ভাগনেকে বিক্রি করে দেন মামা-মামি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

মামা-ভাগনে যেখানে, বিপদ নেই সেখানে। প্রাচীন এ প্রবাদটি ভুলেই যেন এবার ভাগনের বিপদের কারণ হলেন মামা। এতে সঙ্গ দিলেন মামিও। ছোট্ট ভাগনেকে কৌশলে অপহরণ করে নিয়ে এক লাখ টাকায় বিক্রি করে দেন তারা।

এরপর হয়তো ভেবেছিলেন বেঁচে গেছেন এ যাত্রায়। কিন্তু তা হতে দেয়নি পুলিশ। সোমবার মামা-মামিকে গ্রেফতারের পর বেরিয়ে আসে অপহরণ ও বিক্রির তথ্য। এরপর উদ্ধার করা শিশুটিকে। গ্রেফতার করা হয় আরো একজনকে।

গ্রেফতারকৃতরা হলেন নোয়াখালীর চরজব্বার উপজেলার মো. মোখলেছুর রহমানের ছেলে মজিদ ও তার স্ত্রী আরজু বেগম এবং নরসিংদী সদরের আব্দুল বাতেনের ছেলে আবুল কালাম। তারা সবাই বর্তমানে চট্টগ্রামের কর্ণফুলীতে থাকেন।

পুলিশ জানায়, শনিবার দুপুরে চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার পাথরঘাটা ব্রিকফিল্ড রোডে একটি চায়ের দোকানের সামনে রাস্তার ওপর থেকে শিশু ইসমাইলকে কৌশলে অপহরণ করে নিয়ে যান মামা মজিদ। পরে মজিদ ও তার স্ত্রী মিলে শিশুটিকে নরসিংদীর এক নিঃসন্তান দম্পতির কাছে এক লাখ টাকায় বিক্রি করে দেন।

কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবীর বলেন, সোমবার রাতে কর্ণফুলী থানার চর পাথরঘাটা এলাকা থেকে মজিদ ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের দেওয়া তথ্যে শিশুটিকে উদ্ধার ও আরো একজনকে গ্রেফতার করা হয়। মামা-মামিসহ তিনজনকে আদালতে হাজির করা হলে সেখানে দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তারা। শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দেন আদালত। পরে গ্রেফতারকৃত তিনজনকে কারাগারে পাঠানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]