শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদক মামলায় নারীর ৫ বছরের জেল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

মাদক মামলায় নারীর ৫ বছরের জেল

চট্টগ্রামে মাদক মামলায় হামিদা বেগম নামে এক নারীকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার চট্টগ্রামের চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞা এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত হামিদা বেগম কক্সবাজার সদরের রুমালিয়ারছড়া এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো. নোমান চৌধুরী বলেন, মাদক মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি হামিদা বেগমকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। হামিদা বেগম জামিনে গিয়ে পলাতক রয়েছেন। তার বিরুদ্ধে সাজা পরোয়ানামূলে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৬ সালের ১৬ জুন নগরের কর্ণফুলী থানার মইজ্জারটেক এলাকা থেকে এক হাজার ইয়াবাসহ হামিদা বেগমকে গ্রেফতার করে পুলিশ। ঐ ঘটনায় তার বিরুদ্ধে মামলা করেন কর্ণফুলী থানার তৎকালীন এসআই আলমগীর হোসেন। মামলাটির তদন্ত শেষে একই বছরের ১৫ জুলাই আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। পরে ২০২০ সালের ৬ ডিসেম্বর হামিদা বেগমের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরু হয়। মামলাটিতে চারজনের সাক্ষ্যগ্রহণ হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৯ পূর্বাহ্ণ | বুধবার, ০১ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]