শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে টায়ার জ্বালিয়ে সড়কে বিএনপির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

লক্ষ্মীপুরে টায়ার জ্বালিয়ে সড়কে বিএনপির বিক্ষোভ

দেশব্যাপী বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিনে লক্ষ্মীপুর-রামগতি সড়কে টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে বিক্ষোভ করেছেন জেলা ছাত্রদল।

বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে জেলা শহরের দক্ষিণ কালিবাড়ী এলাকায় অবরোধকারীরা টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে একটি বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় সড়কে যান চলাচল বন্ধ থাকে।

মিছিলটি শহরের দক্ষিণ কালিবাড়ী এলাকা থেকে মনা মাস্টারবাড়ির সামনে আসে; এরপর নেতাকর্মীরা কিছু সময় সড়কে অবস্থান নেন। এ সময় সরকারবিরোধী নানা স্লোগান দেয়া হয়।

এ সময় মুক্তির দাবি তোলেন বিএনপি নেতা এ্যানি চৌধুরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। তারা শেখ হাসিনার পদত্যাগসহ নির্বাচনে নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠায় এক দফা দাবি বাস্তবায়ন ও আন্দোলন জোরদার করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা যুবদলের সদস্য সচিব আব্দুল আলীম হুমায়ুন, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ রশীদুল হাসান লিংকন, জেলা কৃষকদলের সভাপতি মামুনুর রশিদ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, ছাত্রদল নেতা খালেদ, কলেজ ছাত্রদলের সভাপতি হাসিবুর রহমান অভি, পৌর ছাত্রদলের আহ্বায়ক আবুল বারাকত সৌরভসহ নেতাকর্মীরা। পরে পুলিশ আসলে সেখান থেকে সটকে পড়েন ছাত্রদলের নেতাকর্মীরা।

এ ছাড়াও শহরে দালাল বাজার, বাস টার্মিনাল, আলিয়া মাদ্রাসা, ভবানীগঞ্জে অবরোধ সমর্থনে বিক্ষোভ মিছিল বের করা হয়।

এদিকে জেলার অভ্যন্তরীণ সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও ছোট যানবাহন চলাচলসহ সবকিছুই স্বাভাবিক অবস্থায় রয়েছে। শহরে বেশিরভাগ দোকানপাট খোলা রয়েছে। জেলা শহরের বাসটার্মিনাল থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি। এখন পর্যন্ত জেলার কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, অবরোধের নামে কোনো নৈরাজ্য সৃষ্টি হতে দেয়া যাবে না। পুলিশের পাশাপাশি মাঠে বিজিবি ও র‌্যাব সদস্যরাও রয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫২ পূর্বাহ্ণ | বুধবার, ০১ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]