শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নাবিস্কো এলাকায় যাত্রীবাহী বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

নাবিস্কো এলাকায় যাত্রীবাহী বাসে আগুন

বিএনপির ডাকা চতুর্থ দফার অবরোধের প্রথম রাতে রাজধানীর তেজগাঁওয়ের নাবিস্কো এলাকায় যাত্রীবাহী একটি বাসে আগুন দেয়া হয়েছে।

রোববার (১২ নভেম্বর) রাত ৮টা ২২ মিনিটের দিকে বাসটিতে আগুন দেয়া হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

পুলিশের সহায়তায় বাসটির আগুন নেভায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। তবে এ ঘটনায় হতাহতের কোনো তথ্য জানা যায়নি।

এরআগে, দুপুরে মিরপুর-১০ গোল চত্বরে প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়। প্রত্যক্ষদর্শীর বরাতে পুলিশ জানায়, যাত্রীবেশে ওঠা কয়েকজন নাশকতাকারী বাসটিতে আগুন দিয়ে নেমে যায়।

এ নিয়ে শনিবার (১১ নভেম্বর) রাত থেকে রাজধানীতে মোট ৯টি বাসে আগুনে দেয়ার ঘটনা ঘটলো। এছাড়া রাজধানীর কাফরুল, আরামবাগ, গাবতলী, গুলিস্তান, আগারগাঁও, যাত্রাবাড়ী এবং শেরেবাংলা নগরে পঙ্গু হাসপাতালের সামনে ৭ টি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

এরমধ্যে শনিবার রাতে যাত্রাবাড়ীতে বাসে অগ্নিসংযোগের ঘটনায় এক যাত্রী দগ্ধ হয়েছেন। তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রোববার (১২ নভেম্বর) থেকে সারা দেশে আবারও ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করে বিএনপি। দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, রোববার (১২ নভেম্বর) ভোর ৬টা থেকে মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোর ৬টা পর্যন্ত চতুর্থ দফায় টানা ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচি চলবে।

গত ২৯ অক্টোবর একদিনের হরতাল ও দুই দফায় ৫ দিনের অবরোধ কর্মসূচি শেষে ৮ নভেম্বর থেকে আবারও শুরু হয় বিএনপি ও জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ। সারাদেশে তৃতীয় দফায় বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শেষ হয় শুক্রবার (১০ নভেম্বর) ভোর ৬টায়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৫ অপরাহ্ণ | রবিবার, ১২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]