শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহনন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহনন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্বামীর সঙ্গে অভিমান সুচিত্রা কর নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার বিকেলে পৌর শহরের রাধানগর এলাকায় এ ঘটনা ঘটে।

স্বামী দেবগ্রাম এলাকার রাজমোহন সূত্রধরের ছেলে অজয় সূত্রধর। সুচিত্র সেন এক কন্যা সন্তানের জননী। সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ওই স্থান থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় স্বামী অজয় সূত্রধরকে পুলিশ আটক করেছে।

খোঁজ নিয়ে জানা যায়, অজয় সূত্রধর এবং সুচিত্রা কর একে অপরকে পছন্দ করে বিয়ে করেন। এরপর রাধানগর রাধামাধব মন্দির সংলগ্ন নন্দ সাহার বাড়িতে ভাড়া থাকেন। রোববার দুপুরে খাবার শেষ করে তার একমাত্র ৫ বছরের মেয়েকে ঘুমপাড়াতে যান মা সুচিত্রা কর। একপর্যায়ে মেয়ে ঘুমিয়ে পড়ে। বিকেল ৫টার দিকে কোনো সাড়া-শব্দ না পেয়ে তার স্বামী ঘরে প্রবেশ করে দেখতে পান তার স্ত্রী বিমের মধ্যে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন।

বাড়ির মালিক নন্দলাল বলেন, প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া দেখতে পান, কিছুদিন আগে ঘরে থাকা এলইডি টিভি স্বামী ভেঙে ফেললে এসব নিয়েও তাদের মধ্যে নানান ঝগড়া হয়।

আখাউড়া থানার ওসি (তদন্ত) মো. সফিকুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী অজয় সূত্রধর আটক করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫২ অপরাহ্ণ | রবিবার, ১২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]