শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

হরতাল-অবরোধে জান-মালের ক্ষতি বরদাস্ত করবো না: খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৭ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

হরতাল-অবরোধে জান-মালের ক্ষতি বরদাস্ত করবো না: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, হরতাল-অবরোধে সাধারণ মানুষের জান-মালের ক্ষতি হোক, আমরা তা বরদাস্ত করবো না। দেশের মানুষও এখন হরতাল অবরোধ চায় না

শুক্রবার বেলা ১১টায় নিয়ামতপুর কমিউনিটি সেন্টারে সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন কেনার আগে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় ও দোয়া মাহফিলে এসব বলেন তিনি।

সাধন চন্দ্র মজুমবার বলেন, দেশে কেউ অশান্তি করতে চাইলে, কোনোক্রমেই থেমে থাকা যাবে না। এক হয়ে মাঠে নেমে প্রতিহত করতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ একটি শান্তির দেশ, এই দেশ পরিচালনা করেন শেখ হাসিনা। তিনি ঘরহীনদের জন্য ঘরের ব্যবস্থা করেছেন, বিধবাদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন, বৃদ্ধদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন, অনাহারীর জন্য খাবারের ব্যবস্থা করছেন, শিক্ষার্থীদের জন্য বছরের শুরুতে বইয়ের ব্যবস্থা করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান ওবাইদুল হক, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র প্রামানিক। উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]