শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিকাশে ২০ হাজার টাকা পাঠালে বিয়ের খবর বলবেন নোবেল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

বিকাশে ২০ হাজার টাকা পাঠালে বিয়ের খবর বলবেন নোবেল

আবারো বিয়ে করেছেন বিতর্কিত কণ্ঠশিল্পী মইনুল আহসান নোবেল। রোববার (১৯ নভেম্বর) ফারজান আরশী নামের এক তরুণীর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ করে বিয়ের খবর দিয়েছেন গায়ক নিজেই। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলতে থাকে নানা চর্চা।

নোবেল বিয়ের খবর জানালেও তার সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদ বলছেন ভিন্ন কথা। তিনি জানিয়েছেন, আরশিকে বিয়ে করেনি নোবেল। ওকে খুলনা থেকে নিয়ে এসে নিজের কাছে রেখেছে। মেয়েটি বিবাহিত। আর ওরা দুজনেই নেশা করে।

সালসাবিল আরো জানান, আমার সঙ্গে নোবেলের ডিভোর্স এখনো সম্পন্ন হয়নি। আমি ডিভোর্সের চিঠি পাঠিয়েছিলাম। তখন ডিবি কার্যালয়ে নোবেলকে ডাকা হয়েছিল। সেখানেই সে মুচলেকা দিয়েছিল, নেশা করবে না; অন্য মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়াবে না। এখন দেখছি তার নতুন কাহিনি। অবশ্য আমি তার সঙ্গে সম্পর্ক রাখতেও চাই না। ওর নোংরামি কমেনি। ওর সঙ্গে আমি সম্পর্ক রাখতে চাই না। এটা থেকে একেবারে বেরিয়ে আসতে চাই।

এদিকে সালসাবিলের কথার সূত্র ধরে নোবেলের সঙ্গে যোগাযোগ করা হলে এই গায়ক বলেন, আমাকে ২০ হাজার টাকা বিকাশে পাঠান তাহলে আপনাকে বিয়ের খবর জানাবো।

প্রসঙ্গত, আরশি খুলনার ফুড ভ্লগার নাদিমের স্ত্রী ছিলেন। তিনিও ভ্লগিংয়ের সঙ্গে জড়িত। নোবেলের সঙ্গে পরিচয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর চলতি বছরের জুলাইতে নোবেলের টানে নাদিমের ঘর ছাড়েন তিনি।

এর আগেও একাধিকবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নোবেল। কিন্তু কোনো সংসারই স্থায়ী হয়নি। সবশেষ ২০১৯ সালে তিনি বিয়ে করেছিলেন সালসাবিল মাহমুদকে। কিন্তু মাদক ত্যাগ না করায় মাস ছয়েক আগে তাকে ডিভোর্স দেন সালসাবিল।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২১ পূর্বাহ্ণ | বুধবার, ২২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]