শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ যুবক আটক

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে দুইটি অস্ত্রসহ মো. আরিফ উল্লাহ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে কক্সবাজার সদর মডেল থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান।

আটককৃত আরিফ উল্লাহ মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়া এলাকার আবুল কালামের ছেলে। তিনি একটি উখিয়ার কুতুপালং ২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে একটি এনজিওতে কর্মরত।

পুলিশ সুপার জানান, সোমবার রাতে কক্সবাজার শহরের বাঁকখালী নদী সংলগ্ন ৬ নম্বর জেটি ঘাট এলাকায় মহেশখালী থেকে নিয়ে আসা অস্ত্রের একটি চালান নিয়ে কতিপয় লোকজন অবস্থান করছে- এমন খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সদস্যরা কাঁধে ব্যাগ বহনকারী সন্দেহজনক এক যুবককে দেখতে পেয়ে ঘিরে ফেলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরি দুইটি বন্দুক উদ্ধার করা হয়। এসব অস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসীদের কাছে বিক্রির জন্য ক্যাম্পে নিয়ে যাচ্ছিলেন তিনি। আটককৃত যুবককে কক্সবাজার সদর থানায় মামলা করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৮ পূর্বাহ্ণ | বুধবার, ২২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]