শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সুশান্তের মৃত্যুর সত্যিটা জানি, কিন্তু তখন কেউ আমায়

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

‘সুশান্তের মৃত্যুর সত্যিটা জানি, কিন্তু তখন কেউ আমায়

২০২০ সালের জুন মাস। ১৪ জুন অতিমারি ও লকডাউনের আবহে এসেছিল সেই দুঃসংবাদ। প্রয়াত হয়েছেন সুশান্ত সিং রাজপুত। মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল বলিউড অভিনেতার ঝুলন্ত দেহ।

সুশান্তের মৃত্যুতে শোকবিহ্বল হয়ে পড়েছিলেন তার অনুরাগীরা। বাদ যায়নি বলিপাড়াও। তার চেয়েও বেশি করে উঠে এসেছিল একাধিক প্রশ্ন। কী ভাবে মৃত্যু হল ‘কাই পো চে’ খ্যাত অভিনেতার? আত্মহত্যা না অন্য কোনো কারণ, সুশান্তের মৃত্যু ঘিরে ধোঁয়াশা কাটেনি তিন বছর পরেও।

এ দিকে ‘বিগ বস’-এর ঘরে সুশান্তের প্রাক্তন প্রেমিকা ও টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের দাবি, তিনি নাকি জানেন কী কারণে মৃত্যু হয়েছে সুশান্তের।

সম্প্রতি ‘বিগ বস ১৭’-এর অন্যতম প্রতিযোগী মুনাওয়ার ফারুকির সঙ্গে প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যু নিয়ে কথা বলতে দেখা যায় অঙ্কিতাকে। সুশান্তের সঙ্গে প্রেম ও তার পরে বিচ্ছেদ- সব নিয়েই খোলামেলাভাবে কথা বলেন অঙ্কিতা।

অঙ্কিতা জানান, সুশান্তের মৃত্যুর খবর জানার পরেও তিনি নাকি তা বিশ্বাস করতে পারেননি। এমনকি, প্রাক্তন প্রেমিককে সাদা কাপড় জড়ানো অবস্থায় দেখতে পারবেন না বলে সুশান্তের শেষকৃত্যেও যাননি অঙ্কিতা। মুনাওয়ার অঙ্কিতাকে প্রশ্ন করেন, সুশান্তের মৃত্যুর নেপথ্যের কারণ তিনি জানেন কি না। অঙ্কিতা বলেন, ‘সুশান্ত ভীষণ ভাল মানুষ ছিল। আমার এখনো অদ্ভুত লাগে যখন আমি বলি, ‘ছিল’। তিন বছর পরে এখন তবু একটু ধাতস্থ হয়েছি। আগে তো এমন কথা বলতেই অস্বস্তি হত আমার। আর আমি জানি কেন ওই ঘটনা ঘটেছিল। আমি তখন বলেওছিলাম সবাইকে। কেউ তখন আমার কথা বিশ্বাস করেনি’।

যদিও এর থেকে বেশি কিছু খোলসা করে বলেননি অঙ্কিতা।

এ দিকে ‘বিগ বস ১৭’-র আসার পর থেকে স্বামী ভিকি জৈনের সঙ্গে একের পর এক অশান্তিতে জড়িয়েছেন অঙ্কিতা। ভিকির সঙ্গে তার দূরত্ব যত বাড়ছে, প্রয়াত প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতকে নিয়ে আরো বেশি করে কথা বলছেন অঙ্কিতা। তাদের প্রেম থেকে শুরু করে বিচ্ছেদ- সব নিয়েই অন্য প্রতিযোগীদের সঙ্গে খোলামেলা আলোচনা করেছেন তিনি। এমনকি, সুশান্তের কথা বলতে গিয়ে একাধিক বার চোখে পানিও এসে গিয়েছে তার।

তবে অঙ্কিতার চোখের পানি দেখে তার প্রতি সমবেদনা জানাতে নারাজ নেটাগরিকদের একটা বড় অংশ। তাদের দাবি, স্রেফ নিজের আখের গোছাতে সুশান্তের নাম ব্যবহার করছেন অঙ্কিতা। সবার সমবেদনা আদায় করেই নাকি খেলায় এগিয়ে যাওয়ার ধান্দা তার।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]