শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্যামল-মমর ‘সেলুলয়েড’

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

শ্যামল-মমর ‘সেলুলয়েড’

ঢালিউডের ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শ্যামল মাওলা ও জাকিয়া বারী মম। এর আগে বেশকিছু নাটকে একসঙ্গে অভিনয় করেছেন তারা। সে ধারাবাহিকতায় আবারো একটি নাটকে একসঙ্গে জুটি বাঁধছেন।

এ নাটকটির নাম ‘সেলুলয়েড’। তানিম রহমান অংশুর পরিচালিত এ নাটকটির শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে।

শ্যামল মাওলা বলেন, ‘নাটকটিও জীবন ঘনিষ্ঠ গল্পের নাটক। কোনো নির্দিষ্ট গণ্ডিতে নিজেকে আটকে রাখতে চাই না। সব সময় দর্শকদের কথা মাথায় রেখেই কাজ করি। বৈচিত্র্য আছে, এমন গল্পে কাজ করতে চাই। ঠিক তেমনই একটি গল্পের নাটক ‘সেলুলয়েড’ আশা করি নাটকটি ভাল লাগবে দর্শকদের।’

মম বলেন, ‘শ্যামলের সাথে এর আগে অনেক কাজ হয়েছে। গল্পটা চমৎকার। আমরা চেষ্টা করেছি পর্দায় নিজেদের চরিত্রটা সঠিকভাবে উপস্থাপন করতে। আর অংশু ভাইয়ের নির্মাণও আমার ভালো লাগে। সবমিলিয়ে আশা করছি ভালো লাগবে দর্শকের।’

শ্যামল-মমর ‘সেলুলয়েড’ নাটকটি আসছে ৭ ডিসেম্বর সন্ধ্যায় অডিও প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের ‘গানচিল ড্রামা অ্যান্ড সিনেমা’ ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।

এদিকে গানচিলের অপারেশন্স প্রধান লুৎফর হাসান জানান, দেশের সুস্থ ধারার সাংস্কৃতিক প্ল্যাটফর্ম হিসেবে গানচিল মিউজিক দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে।

একই প্রতিষ্ঠানের অঙ্গ প্রতিষ্ঠান গানচিল ড্রামা অ্যান্ড সিনেমা। কোভিড ও নানান জটিলতায় বেশ কিছুদিন বিরতির পর ফের সরব হচ্ছে প্রতিষ্ঠানটি। এক ঝাঁক নাটকের কাজ এরই মধ্যে শুরু হয়ে গেছে। জীবনের অব্যক্ত নানান কথা বেরিয়ে আসবে গানচিলের প্রতিটি গল্পে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]