বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জন্মদিনে দুবাই নিতে অস্বীকৃতি, স্ত্রীর ঘুষিতে স্বামীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৫ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

ছয় বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় দম্পতিটি। জন্মদিন উদযাপনের জন্য দুবাই যেতে চেয়েছিল স্ত্রী। তবে, এতে সায় দেয়নি স্বামী। ক্ষোভে স্বামীকে কিলঘুষি মারতে থাকে স্ত্রী। আর এতেই ৩৬ বছর বয়সী ওই স্বামী প্রাণ হারান। শুক্রবার রাতে ভারতের পুনেতে এ ঘটনা ঘটে।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, পুনের ওয়ানাভদি এলাকার একটি অ্যাপার্টমেন্ট থেকে শুক্রবার রাতে একজন নির্মাণ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই ব্যক্তির নাম নিখিল খান্না। তাকে হত্যার অভিযোগে স্ত্রী রেনুকাকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

ওয়ানাভদি পুলিশ স্টেশনের একজন জ্যেষ্ঠ কর্মকর্তার তথ্যমতে, হত্যার ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে। প্রাথমিক তদন্ত অনুযায়ী, দম্পতিটির মধ্যে ঝগড়ার একপর্যায়ে স্বামী নিখিলকে হত্যা করেছে স্ত্রী।

ঝগড়ার কারণ জানিয়ে ওই কর্মকর্তা বলেন, জন্মদিন ও বিবাহ বার্ষিকী উপলক্ষে দুবাই যেতে চেয়েছিল রেনুকা। মূল্যবান উপহারও চেয়েছিলেন ওই স্ত্রী। তবে, এতে সায় দেননি নিখিল। বরং, জন্মদিন উদযাপন করতে স্বজনদের কাছে যেতে চান তিনি। আর ওই স্বজনেরা দিল্লিতে রয়েছেন। এ নিয়ে ক্ষুব্ধ হন রেনুকা।

পুলিশ জানিয়েছে, ঝগড়ার একপর্যায়ে স্বামীর নাকে ঘুষি মারে রেনুকা। ঘুষিটি এতই জোরাল ছিল যে নাক ও কয়েকটি দাঁত এতে ভেঙে যায়। এতে করে নিখিল জ্ঞান হারিয়ে ফেলেন। এ ঘটনায় রেনুকার বিরুদ্ধে একটি মামলা হয়েছে এবং ঘটনার অধিকতর তদন্ত করছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]