সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জবি রিপোর্টার্স ইউনিটি সভাপতি অমৃত সম্পাদক শশী

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি :   |   বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (জবিরিইউ) ২০২৩-২০২৪ এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ‘এশিয়ান টেলিভিশন’ জবি প্রতিনিধি অমৃত এবং সাধারণ সম্পাদক হয়েছেন ‘দৈনিক দেশ বাংলা’ পত্রিকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহ শরফুদ্দীন শশী।

বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা ইমতিয়াজ উদ্দিন, সাবেক সভাপতি আবু হানিফ, সাবেক সাধারণ সম্পাদক রিসাত রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি পদে ‘দৈনিক বাংলাদেশ সমাচার’ পত্রিকার জবি প্রতিনিধি তাসদিকুল হাসান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক পদে ‘দৈনিক সকালের ডাক’ পত্রিকার জবি প্রতিনিধি মো.এনামুল হক ও ২নং যুগ্ন সাধারণ সম্পাদক পদে ‘দৈনিক সবুজ বাংলাদেশ’ পত্রিকার জবি প্রতিনিধি উম্মে রাহনুমা রাদিয়া, সাংগঠনিক সম্পাদক পদে ‘দৈনিক প্রতিদিনের সংবাদ’ পত্রিকার জবি প্রতিনিধি মো. জাহিদুল হাসান , সহ সাংগঠনিক সম্পাদক পদে ‘রাজধানী টাইমস’ এর জবি প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক পদে ‘সময়ের আবর্তন’ পত্রিকার জবি প্রতিনিধি শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক পদে ‘বাংলাভিশন অনলাইন’ এর জবি প্রতিনিধি তৌসিফুর রহমান মনির এবং কোষাধ্যক্ষ পদে দৈনিক ভোরের বানী পত্রিকার জবি প্রতিনিধি নিশাদ মাহমুদ ফরহাদ দায়িত্ব পেয়েছেন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে রোকাইয়া আক্তার তিথী, আবুল বাশার, মাসুম তালুকদার, ফাতেমা তুজ জোহরা লাবণ্য, কাজী তাসনীম নাহার প্রাপ্তি, উবায়েদুল হক শুভ এবং সহযোগী সদস্য পদে মোঃ রাইসুল ইসলাম, আনিকা তাহসীন,শরিফুল ইসলাম, রুমানা আক্তার রুনি, আবু বকর সম্পদ, ঐশ্বর্‍্য সারোয়ার অপূর্ব, শেখ জুবায়ের রাহাত দায়িত্ব পেয়েছেন।

জবি রিপোর্টার্স ইউনিটির নবনিযুক্ত সভাপতি অমৃত রায় বলেন, “আমাকে সভাপতির দায়িত্ব দেওয়ায় প্রধান উপদেষ্টা, সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদককে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। সংগঠনের সকলকে নিয়ে বিশ্ববিদ্যালয়কে সততা, সাহসিকতা ও অসাম্প্রদায়িকতার সহিত সার্বিক উন্নয়নের পথে নিয়ে যেতে সদা সোচ্চার থাকবো।”

তাছাড়া জবি রিপোর্টার্স ইউনিটির নবনিযুক্ত সাধারণ সম্পাদক শাহ মো: শরফুদ্দিন শশী বলেন,” ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি, পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহ তালার কাছে । সততা, সাহসিকতা ও অসাম্প্রদায়িকতা এই তিন মূলনীতিতে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করব।”

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৭ অপরাহ্ণ | বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]