সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবর্ধনা পেল রাবির অবসরপ্রাপ্ত শিক্ষকগণ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধিত অবসরপ্রাপ্ত শিক্ষকদের স্মারক ক্রেস্ট উপহার দেন রাবি উপাচার্য।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় শহিদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

আয়োজনে সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। এসময় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক হুমায়ুন কবীর ও কোষাধ্যক্ষ অধ্যাপক অবায়দুর রহমান প্রামাণিক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, চাকরিক্ষেত্রে অবসরগ্রহণ একটি স্বাভাবিক প্রক্রিয়া। তারই ধারাবাহিকতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃতবিদ্য শিক্ষকগণ অবসরগ্রহণ করলেও তাদের জ্ঞান ও অভিজ্ঞতা এই বিশ্ববিদ্যালয় তথা দেশ ও জাতির কল্যাণে নিবেদিত করবেন বলে আশাবাদী।

সংবর্ধিত অবসরপ্রাপ্ত শিক্ষকবৃন্দ হলেন- ইংরেজি বিভাগের অধ্যাপক শহীদুল্লাহ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক কফিল উদ্দিন আহম্মেদ, সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক সুলতানা মোসতাফা খানম ও অধ্যাপক মুহাম্মদ হাসান ইমাম, পদার্থবিজ্ঞান বিভাগের ড. এম রেজাউর রহিম, প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক বিধান চন্দ্র দাস, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যাপক এম হাবিবুর রহমান ও অধ্যাপক মুশফিক আহম্মদ।

ফাইন্যান্স বিভাগের অধ্যাপক এ কে এম আব্দুল মজিদ, ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের অধ্যাপক দিল আফরোজ বেগম, প্রাণরসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান বিভাগের অধ্যাপক রনজিৎ কুমার সাহা, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক এম ফিরোজ আলম, অধ্যাপক এম মনজুর হোসেন ও অধ্যাপক গোলাম কবীর, ফলিত গণিত বিভাগের অধ্যাপক এম শামসুল আলম সরকার এবং হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক শাহ আলম।

অনুষ্ঠানে বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক সরকার সুজিত কুমারকে মরণোত্তর সংবর্ধনা প্রদান করা হয়।

রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালামের সঞ্চালনায় অন্যদের মধ্যে বিভিন্ন অনুষদের অধিকর্তা, সিন্ডিকেট সদস্য, হল প্রাধ্যক্ষ, ছাত্র-উপদেষ্টা, প্রক্টর, জনসংযোগ দফতরের প্রশাসক ও দফতর প্রধানবৃন্দসহ অন্যান্য শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:০৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]