রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধান বিচারপতির বাসভবনে হামলা: আমীর খসরুর জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

প্রধান বিচারপতির বাসভবনে হামলা: আমীর খসরুর জামিন নামঞ্জুর

রাজধানীর রমনা থানায় প্রধান বিচারপতির বাসভবনে হামলার অভিযোগে করা মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে দুই মামলায় জামিন চেয়ে শুনানি করেন আমীর খসরুর আইনজীবীরা।

এর মধ্যে ২৮ অক্টোবরের সংঘর্ষে পল্টন মডেল থানার পুলিশ কনস্টেবল হত্যা মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন আবেদন মঞ্জুর করেন আদালত। তবে প্রধান বিচারপতির বাসভবনে হামলার মামলায় তার জামিন নামঞ্জুর করা হয়।

এ নিয়ে গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ কেন্দ্র করে আমীর খসরুর বিরুদ্ধে হওয়া ১০ মামলার মধ্যে ৯টিতে জামিন পেলেন তিনি। ফলে প্রধান বিচারপতির বাসভবনে হামলার মামলাটিতে জামিন পেলেই আমীর খসরু মুক্তি পাবেন বলে জানিয়েছেন তার আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেসবাহ। এ মামলায় জামিন নামঞ্জুর হওয়ায় তারা ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করবেন বলেজ জানান তিনি।

গত ১৮ জানুয়ারি চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত আমীর খসরুকে চার মামলায় ও ২১ জানুয়ারি আরো দুই মামলায় জামিন প্রদান করেন। এছাড়াও ১৭ জানুয়ারি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হক আমীর খসরুকে দুই মামলায় জামিন দেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]