বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জমির বিরোধে কলেজশিক্ষককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

জমির বিরোধে কলেজশিক্ষককে পিটিয়ে হত্যা

গাজীপুরের কালিয়াকৈর জমির বিরোধের জেরে কলেজশিক্ষক ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাই এবং দুই ভাতিজার বিরুদ্ধে।

রোববার বিকেল সাড়ে ৪টার দিকে কালিয়াকৈর উপজেলার সাজনধারা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ভাই ও ভাতিজারা পলাতক রয়েছেন।

নিহত কলেজশিক্ষকের নাম রেজা সাঈদ আল মামুন। তিনি কালিয়াকৈর উপজেলার সাজনধারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে এবং উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকার জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান ছিলেন।

জানা যায়, রেজা সাঈদ আল মামুন অন্যান্য দিনের মতো রোববার সকালে কলেজে যান। দুপুরের পর কলেজ থেকে বাড়ি ফেরেন তিনি। দুপুরের খাবার খেয়ে বাড়ির পাশে একটি ক্ষেতে জমে থাকা আগাছা পরিষ্কার এবং আইল কাটা শুরু করেন। এ সময় পেছন থেকে হঠাৎ তার ছোট ভাই মজিবুর এবং তার ছেলে সুমন ও সেজান লাঠিসোঁটা দিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করেন। এতে গুরুতর জখম হন মামুন। পরে বাড়ির ও আশপাশের লোকজন মামুনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ রাত ৮টার দিকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে।

নিহতের মেয়ে সুমাইয়া শাহরিন অভিযোগ করে বলেন, দুপুরে পর আমার বাবা বাড়ির পাশের জমিতে কাজ করছিলেন। এ সময় পেছন থেকে হঠাৎ চাচা মজিবুর এবং চাচাতো ভাই সুমন ও সেজান পিটিয়ে হত্যা করে ফেলে রাখেন। তারা পূর্বপরিকল্পনা অনুযায়ী আমার বাবাকে হত্যা করেছেন। এর আগেও কয়েকবার আমার বাবাকে তারা মেরেছেন।

কালিয়াকৈর থানার ওসি এএফএম নাসিম জানান, জমির বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতের শরীরে প্রচুর আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৫ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]