বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ার্ড আওয়ামী লীগ নেতাসহ পূবাইল থানায় আটক ৫

গাজীপুর প্রতিনিধিঃ   |   শুক্রবার, ০৮ মার্চ ২০২৪ | প্রিন্ট

ওয়ার্ড আওয়ামী লীগ নেতাসহ পূবাইল থানায় আটক ৫

গাজীপুর মহানগরীর পূবাইল থানা এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ।
পূবাইল থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাজুখান এলাকায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো গাজীপুর জেলার পূবাইল থানাধীন মারুকা এলাকার ইউনুছ আলী মাসুদের ছেলে মেহেদী হাসান জনি (৩৩), পূবাইল থানাধীন মাজুখান এলাকার রিজবির খানের ছেলে আলমাছ খান (২৪) ও একই এলাকার মাজুখান এলাকার মৃত তোফাজ্জল মিয়ার ছেলে লাভলু মিয়া (৩০)। তাদের কাছ থেকে তিনটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়। অপরদিকে কলের বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জিএমপি সদর থানার দাক্ষিণখান এলাকার মৃত জয়নাল আবেদীন ভূইয়ার ছেলে মোবারক ভূঁইয়াকে (৫৩) সাত পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। সে ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছে।
এদিকে ওইদিনের অভিযানে ৬ মাসের সাজাপ্রাপ্ত জিআর ওয়ারেন্টভুক্ত আসামী সুমনকে আটক করে পুলিশ। পূবাইল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান বলেন, আসামীদেরকে আজ (বুধবার) দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতনসহ যেকোন অপরাধে জড়িত শান্তি বিনষ্টকারী অপরাধীদের আইনের আওতায় আনতে বদ্ধপরিকর পূবাইল থানা পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]