বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রমজান উপলক্ষে কুবিতে কনসার্ট স্থগিত

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ মার্চ ২০২৪ | প্রিন্ট

রমজান উপলক্ষে কুবিতে কনসার্ট স্থগিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন ও এয়ারটেল আড্ডার আয়োজনে আগামী ১০ মার্চ কনসার্ট আয়োজনের কথা ছিল। তবে আসন্ন রমজানের পূর্ব মুহূর্তে হওয়ায়, এই কনসার্টটি স্থগিত করেছে সংগঠনটি।

শনিবার কনসার্ট স্থগিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির সভাপতি মাহফুজ রাব্বি।

জানা যায়, এয়ারটেল আড্ডার সহযোগিতায় একটি কনসার্টের আয়োজন করে প্রতিবর্তন। সেখানে শিরোনামহীন, ব্লু জিন্সসহ চারটি জনপ্রিয় ব্র্যান্ড গান পরিবেশনের কথা ছিল। রমজানের একদিন আগে কনসার্টের বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ প্রতিক্রিয়া জানায় সাধারণ শিক্ষার্থীরা। তাদের দাবি রমজান মাস উপলক্ষে যেখানে মুসলিমদের সবচেয়ে বড় উৎসব হওয়ার কথা সেখানে কনসার্ট কোনোভাবে কাম্য নয়।

শুরু থেকে কনসার্ট বন্ধের দাবি জানান শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের দাবির মুখে এবং রমজান মাস উপলক্ষে কনসার্ট স্থগিত করা হয়েছে, তবে ঈদের পরে কনসার্টটি পুনরায় করার কথা জানানো হয়েছে।

কনসার্ট স্থগিতের বিষয়ে প্রতিবর্তনের সভাপতি মাহফুজ রাব্বি বলেন, সবসময় ক্যাম্পাসের শিক্ষার্থীদের ভালোকিছু দেওয়ার জন্য আমরা বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করি। সম্প্রতি এয়ারটেলের সঙ্গে একটি কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আসন্ন রমজান মাস হওয়ায় এরকম আয়োজনকে অনেকেই ভিন্নভাবে দেখছেন। সেই দিক বিবেচনা করে কনসার্টটি স্থগিত করা হয়েছে।

তিনি আরো বলেন, আমরা আপাতত কনসার্টটি স্থগিত করার বিষয়টি এয়ার্টেলকে জানিয়েছি। তারা আমাদের কনসার্টটি ঈদের পর রিসিডিউল করবে বলে আশ্বস্ত করেছেন। পরবর্তী দিন, তারিখ ঠিক করে আমরা জানাব।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২০ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]