বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৭ লাখের ৩৫০ সিসির বাইকের মালিক খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪ | প্রিন্ট

৭ লাখের ৩৫০ সিসির বাইকের মালিক খুঁজছে পুলিশ

ফরিদপুরের বোয়ালমারী থেকে বাংলাদেশে চলাচলের অনুমতি নেই- এমন একটি বেশি গতির মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। কিন্তু মালিকের খোঁজ মিলছে না। এ অবস্থায় প্রায় ৭ লাখ টাকা দামের ৩৫০ সিসি গতির ইংল্যান্ডের বিখ্যাত রয়েল এনফিল্ড কোম্পানির তৈরি ওই মোটরসাইকেলটির মালিকের সন্ধান চালাচ্ছে পুলিশ। বৃহস্পতিবার পর্যন্ত মালিকের কোনো সন্ধান পাওয়া যায়নি।

থানা সূত্রে জানা যায়, বাংলাদেশে চলাচলের অনুমতি না থাকা ৩৫০ সিসির ওই বাইকটি তিনদিন আগে মঙ্গলবার (১২ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে বোয়ালমারী ডাকবাংলোর সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধার করা গাড়িটির কোন রেজিস্ট্রেশন নেই। তবে এর আগে বোয়ালমারী পৌরসভার রায়পুর গ্রাম নিবাসী মেহেদী হাসান আব্দুল্লাহ নামে এক যুবককে ওই গাড়িটিতে হেলান দিয়ে থাকা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

বোয়ালমারী থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, ৩৫০ সিসি গতির ইংল্যান্ডের বিখ্যাত রয়েল এনফিল্ড কোম্পানির তৈরি ওই গাড়িটি কোথা থেকে কীভাবে বোয়ালমারীতে এলো তার তদন্ত চলছে। আমরা কোনো কাগজপত্র পাইনি। তবে আমাদের কাছে একটা ছবি আছে। ছবিতে ওই গাড়িটির পাশে একজন দাঁড়িয়ে আছে। গাড়িটি কেউ দাবি করে না করলে তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে। তাহলে হয়তো গাড়িটি বোয়ালমারী আনার পেছনে কারা জড়িত জানা যাবে। এ ব্যাপারে মামলা করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]