বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দক্ষিণখানের সিএনজি পাম্প এলাকায় সড়কে জমে থাকা পানি নিষ্কাশনের নির্দেশ খসরু চৌধুরী এমপির

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৫ মার্চ ২০২৪ | প্রিন্ট

দক্ষিণখানের সিএনজি পাম্প এলাকায় সড়কে জমে থাকা পানি নিষ্কাশনের নির্দেশ খসরু চৌধুরী এমপির

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দক্ষিণখান থানাধীন ৫০ নম্বর ওয়ার্ডের আজমপুর কাঁচাবাজার সংলগ্ন সিএনজি পাম্প এলাকায় রাস্তায় জমে থাকা পানি নিষ্কাশনের নির্দেশ দিয়েছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. খসরু চৌধুরী।

শুক্রবার জুম্মার নামাজের পর পরির্দশনে এসে তিনি এ নির্দেশ দেন। ওই সময় ঢাকা-১৮ আসনের সড়ক ও ড্রেনের উন্নয়ন কাজ দ্রুত সম্পন্ন করতে সংশ্লিষ্ট ঠিকাদার ও প্রকৌশলীদের নির্দেশ দেন খসরু চৌধুরী এমপি।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এস এম মাহবুব আলম, সদস্য কাজী সালাউদ্দিন পিন্টু, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলন, ৫০নং ওয়ার্ড কাউন্সিলর ডিএম শামীমসহ দক্ষিণখান থানা আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খসরু চৌধুরী এমপি বলেন, জনগণের কল্যাণ ও তাদের সুখে দুঃখে আমৃত্যু পাশে থাকবো এটিই আমার অঙ্গীকার। কোনও অবহেলা সহ্য করা হবে না।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৫ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]