বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক

প্রতিনিধি, গাজীপুর :   |   সোমবার, ১৮ মার্চ ২০২৪ | প্রিন্ট

গাজীপুরে ট্রাক থেকে দেড় কোটি টাকার হেরোইন উদ্ধার, চালকসহ হেলপার আটক

গাজীপুরট্রাক থেকে দেড় কেজি হেরোইনসহ চালক ও হেলপারকে আটক করে জিএমপি পুলিশ।রোববার দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (অপরাধ, উত্তর) খাইরুল আলম জানান, ওই ট্রাক চালক ও হেলপারকে গাজীপুর সিটি করপোরেশনের লক্ষ্মীপুরা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক পরিবহন ও পাচারে ব্যবহৃত ট্রাক জব্দ করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার বালুগ্রাম (তেকোনা) গ্রামের আল আমিনের ছেলে ফাহাদ হোসেন (২৭) ও একই জেলার বালুগ্রাম (মানপুর) গ্রামের সেমাজুল ইসলামের ছেলে সাফাত হোসেন (২০)।

সংবাদ ব্রিফিংয়ে পুলিশ কর্মকর্তা বলেন, গতকাল গোয়েন্দা তথ্যেও ভিত্তিতে সদর থানার একাধিক টিম লক্ষ্মীপুরা এলাকায় শিববাড়ী মোড় থেকে চৌরাস্তা গামী রোডে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট গেইটের সামনে পাকা রাস্তায় অবস্থান নেয়। এসময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হওয়ায় পুলিশ ট্রাক থামিয়ে জিজ্ঞাসাবাদ করে।
পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ট্রাকের চালক ও হেলপার ট্রাকে হেরোইন আছে বলে স্বীকার করেন। পরে ট্রাকের উপরে উঠে তল্লাশী করে আসামিদের দেখানো মতে, ট্রাকের ড্রাইভিং সিটের পিছনে ব্যাকসিটের নিচে বিশেষ কায়দায় রাখা ১৪টি পলিথিন প্যাকেট থেকে এক কেজি ৪৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
আসামীদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, চাপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে গাজীপুরে এক ব্যক্তির কাছে বিক্রির উদ্দেশে নিয়ে আসে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের সনাক্ত করে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪০ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]