বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরে বিদেশি পিস্তল ও ইয়াবাসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২০ মার্চ ২০২৪ | প্রিন্ট

যশোরে বিদেশি পিস্তল ও ইয়াবাসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

যশোরে একটি বিদেশি পিস্তল ও ১০০ ইয়াবাসহ তিন শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার সকালে এ তথ্য জানিয়েছেন জেলা ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার।

গ্রেফতারকৃত শেখ অনিক ওরফে কালা অনিক যশোর শহরের বকচর হুশতলার শেখ রেজাউল ইসলামের ছেলে, আশরাফুল ইসলাম আশা শহরের টালিখোলা মসজিদপাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে ও হুমায়ুন কবির যশোরের অভয়নগরের গোয়াখোলা গ্রামের আবুল কাশেমের ছেলে।

ওসি রুপন কুমার সরকার জানান, মঙ্গলবার রাতে শংকরপুর ব্যাংক কলোনিপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় শীর্ষ সন্ত্রাসী শেখ অনিক ওরফে কালা অনিককে বিদেশি পিস্তল ও ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। একই অভিযানে আশরাফুল ইসলাম আশার কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও সহযোগী হুমায়ুন কবির মনাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের মধ্যে কালা অনিকের বিরুদ্ধে অস্ত্র, মাদকসহ ১৪টি মামলা ও হুমায়ুন কবিরে বিরুদ্ধে ৪টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মাদক ও অস্ত্র আইনে দুটি মামলা করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৪ পূর্বাহ্ণ | বুধবার, ২০ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]