শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক রাষ্ট্রপতি এরশাদের জন্মদিনে সিলেট জাপার বিভিন্ন কর্মসূচী পালিত

নিজস্ব প্রতিবেদক:   |   বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪ | প্রিন্ট

সাবেক রাষ্ট্রপতি এরশাদের জন্মদিনে সিলেট জাপার বিভিন্ন কর্মসূচী পালিত

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ এর ৯৫তম জন্মদিন আজ (বুধবার)। এ উপলক্ষে জাতীয় পার্টি সিলেট জেলা ও মহানগর শাখা বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। এরই অংশ হিসেবে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) সকাল ১০টায় সিলেট মহানগর কার্যালয়ে এরশাদের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর শাখার সাবেক সভাপতি এডভোকেট এম এ সালেহ চৌধুরী। এ সময় তার নেতৃত্বে কেন্দ্রীয় ও সিলেট জেলা ও মহানগর শাখার নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

পরবর্তীতে নগরীর বিভিন্ন পয়েন্টে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্টাতা চেয়ারম্যান মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ এর জন্মদিন উপলক্ষে অসহায় মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়। ইফতার বিতরণ শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট জেলার সাবেক সভাপতি এডভোকেট কবির আহমদ এর সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক আজাদুর রহমান এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগরীর সাবেক সভাপতি এডভোকেট এম এ সালেহ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলার সাবেক সভাপতি জামাল মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, সিলেট জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি বিষ্ণু রবি দাস, মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি মোজাম্মেল হোসেন বাদশা, সিলেট জেলা জাতীয় ছাত্র সমাজের সাধারণত সম্পাদক আকাশ দাস।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ডা: আক্তার হোসেন, লিয়াকত আলী খান, আনন্দ রবি দাস,আকাশ দাস,রবিন দাস,নোমার বিন আকবর,অনিক পাল,দিপংকর পাল, নাজমুল ইসলাম, নাহিম আহমদ, লায়েক মিয়া, রিয়াজ শেখ, রাহাদ আহমদ, ইসমাইল আহমদ, এসান মিয়া, জাকির হাসান, দিপন বিশ্বাস প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতীয় পার্টির সিলেট জেলার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আজাদুর রহমান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে এবং দেশ ও দলের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]