বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাতিজার লাঠির আঘাতে প্রাণ গেল চাচার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২২ মার্চ ২০২৪ | প্রিন্ট

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় ভাতিজার লাঠির আঘাতে চাচা শাহ আলম নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের ভাতিজা রাজুকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ফতেপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহ আলম পার্শ্ববর্তী বেড়েরমাঠ গ্রামের আব্দুল বারিকের ছেলে।

ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম জানান, শাহ আলম শারীরিক প্রতিবন্ধী ছিলেন এবং ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার ভাতিজা রাজু মানসিক ভারসাম্যহীন। শুক্রবার সকালে ভ্যান চালিয়ে বাড়ি থেকে সড়াতলা বাজারে আসেন শাহ আলম। এরপর সেখানে থাকা মানসিক ভারসাম্যহীন ভাতিজা রাজু তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফারজানা নাজনীন জানান, হাসপাতালে আসার আগেই শাহ আলমের মৃত্যু হয়েছে। তার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

মহেশপুর থানার ওসি (তদন্ত) ইসমাইল হোসেন জানান, এ ঘটনায় ভাতিজা রাজুকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২২ মার্চ ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]