শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে চাঁদাবাজীর টাকাসহ গ্রফতার ৮

গাজীপুর প্রতিনিধ :   |   বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ | প্রিন্ট

গাজীপুরে চাঁদাবাজীর টাকাসহ গ্রফতার ৮

বুধবার (৩০ এপ্রিল) গাজীপুর মহানগরীর টঙ্গী স্টেশন রোড এলাকা থেকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক আদায় করা চাঁদাবাজীর ৭ হাজার ৭৬০ টাকা সহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের এজ প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেফতারকৃতরা হলো রফিকুল ইসলাম রতন (৩৮), মোঃ ফজলুল হক (৬৪), মোঃ সেলিম (২৭), মোঃ রমজান আলী (৩৮), সেলিম আহমেদ (৪৪), জান শরীফ (৫১), মোঃ মিন্টু মিয়া (১৯), মোঃ জাকির হোসেন (৪৬)। মহানগর গোয়েন্দা শাখা দক্ষিণ বিভাগ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। অপরদিকে আসামী সাদ্দাম (৩৩), আল-আমিন (৩৫), শাহাবুদ্দীন ওরফে জাপানি (৬০), খোরশেদ (৫০), সেলিম সিকদার ওরফে বিকাশ সেলিম (৩৪), আলম(৩৫), স্বপন (৪৫) কৌশলে পলিয়ে যায়।
বুধবার (৩০ এপ্রিল) টঙ্গী পূর্ব থানাধীন স্টেশন রোড এলাকায় ওই আসামিরা নানারকম ভয়ভীতি প্রদর্শন করে সিএনজি, লেগুনা এবং অটোরিকশা চালকদের আটকিয়ে চাঁদাবাজী করছিল। এসময় মহানগর ডিবি দক্ষিণ এর অভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়। তখন সিএনজি লেগুনা এবং অটোরিকশা চালকগণ ডিবি পুলিশের নিকট সাহায্য প্রার্থনা করে। মহানগর ডিবি দক্ষিণের আভিযানিক দল টঙ্গী স্টেশন রোড এবং আশেপাশের এলাকা থেকে ওই আসামীদেরকে গ্রেফতার করে। ঘটনার সাথে জড়িতশ অন্যান্য আসামীরা কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় সিএনজি চালক মোঃ হাসেম মিয়া ওরফে হাসু মিয়া (৪৮) বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেফতার আসামীদের আদালতে সোপর্দ করা হয়। এ ঘটনায় জড়িত ও অভিযুক্তরা প্রতিদিন সিএনজি অটোরিকশা ও লেগুনা চালকদের কাছ থেকে টাকা আদায় করে ও রাস্তায় মাঝে মাঝে কৃত্রিম যানজট তৈরি করে থাকে।
পলাতক আসামীদের গ্রেফতার এবং জনগণের চলাচল নির্বিঘ্ন রাখতে পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]