বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জালনোট দিয়ে সবজি কেনার সময় ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

কুমিল্লার আদর্শ সদর উপজেলায় এক তরকারি বিক্রেতাকে জাল টাকা দিয়ে সবজি ক্রয়ের সময় পকেট থেকে টাকা ছিনতাইকালে এক ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয়রা।

তিনি নগরীর অশোকতলা এলাকার আমিনুলের ছেলে তোষার (২৫)। এ সময় তার শার্টের পকেটে ১ হাজার টাকার কয়েকটি জাল নোট পাওয়া যায়।

মঙ্গলবার দুপুরে উপজেলার কুচাইতলী মেডিকেলের সঙ্গে হাউজিং এলাকার ৪নং সেকশনের মেডিকেল রোড থেকে আটক করা হয়। পরে তাকে কুমিল্লার চকবাজার ফাঁড়ি পুলিশের এসআই জীবন মোটরসাইকেলযোগে এসে তাকে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় নিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে কুচাইতলী মেডিকেল কলেজ রোডে ছিনতাইকারী তোষার রিকশাযোগে তরকারি বিক্রেতার কাছে এসে তরকারি কিনেন। এ সময় তরকারি বিক্রেতাকে তিনি ১ হাজার টাকার জাল নোট দেন। টাকা হাতে দিয়ে ওই বৃদ্ধকে তা নিতে ব্যস্ততা দেখান এবং অন্যের পকেট থেকে টাকা ছিনতাইকালে পাশের আরেক লোক দেখে ফেলেন। পরে ওই ছিনতাইকারীকে দেখে স্থানীয়রা তাকে ধরে ফেলে। এ সময় তোষারের পকেটে এক হাজার টাকার আরোও জাল নোট পাওয়া যায়।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি আহাম্মদ সনজুর মোর্শেদ বলেন, খবরটি জানার সঙ্গে সঙ্গে ১৫ মিনিটের মধ্যে আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে ওই ছিনতাইকারীকে জাল নোটসহ আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]