শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পূজা চেরীর নগ্ন শরীরের ছবি ভাইরাল, নিন্দার ঝড়

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

পূজা চেরীর নগ্ন শরীরের ছবি ভাইরাল, নিন্দার ঝড়

খুব অল্প সময়ে পাদপ্রদীপের আলোয় চলে এসেছেন শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া অভিনেত্রী পূজা চেরী। তার হাতে এখন একাধিক ছবি, যা সমসাময়িক অন্য নায়িকাদের নেই। একেক ছবিতে একেক চরিত্রে হাজির হচ্ছেন তিনি।

তবে এবার পূজাকে ‘হৃদিতা’ শিরোনামের একটি সিনেমায় যেভাবে দেখা যাবে, সেভাবে আগে তাকে কখনো দেখা যায়নি। চরিত্রের প্রয়োজনে তিনি নগ্ন শরীরে হাজির হতে চলেছেন। ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে। এতে দেখা গেছে টাইটানিক ছবির রোজ-জ্যাকের দৃশ্যের অনুরকরণে একটি দৃশ্য। ক্যানভাসে তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকছেন তার ভালোবাসার মানুষ এবিএম সুমন। ক্যামেরাতে সাবলীলভাবে দেখানো হয়েছে তার বিবস্ত্র শরীর। শুধু তাই নয়, কিছু ঘনিষ্ঠ দৃশ্যের ঝলকও দেখানো হয়েছে।

টাইটানিক ছবির রোজ-জ্যাকের দৃশ্যের অনুরকরণে তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকছেন তার ভালোবাসার মানুষ এবিএম সুমন

টাইটানিক ছবির রোজ-জ্যাকের দৃশ্যের অনুরকরণে তুলির আঁচড়ে পূজার নগ্ন শরীরের ছবি আঁকছেন তার ভালোবাসার মানুষ এবিএম সুমন

পর্দায় পূজার এমন নগ্ন উপস্থিতি স্বাভাবিকভাবে নিচ্ছেন না নেটাগরিকরা। বিভিন্ন গ্রুপে চলছে তার সমালোচনা। মেসেঞ্জারে আদান-প্রদান হচ্ছে ওই দৃশ্যের স্ক্রিনশট। ছি! ছি! করছেন অনেকে। তাদের মত, বাংলাদেশের সংস্কৃতির সঙ্গে এমন দৃশ্য বেমানান।

এর বিপরীত চিত্রও আছে। কেউ কেউ পূজার নগ্ন শরীরে মুগ্ধ। খুঁটিয়ে খুঁটিয়ে দেখছেন তার শরীর। এমন সাহসী দৃশ্যে অভিনয়ে তাকে বাহবা দিতে ভুলছেন না। চরিত্রের স্বার্থে এ ধরনের বিবস্ত্র উপস্থিতি স্বাভাবিক বলেই মানছেন না।

জনপ্রিয় সাহিত্যিক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন ইস্পাহানি আরিফ জাহান। সিনেমাটি ২০১৯-২০ অর্থ বছরে বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় থেকে সরকারি অনুদান পেয়েছে। জানা গেছে, ৭ অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]