শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুর মহানগর কাশিমপুরে নবজাতক উদ্ধার

মোঃ নাজমুল হক,:   |   শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

গাজীপুর মহানগর কাশিমপুরে নবজাতক উদ্ধার

  গাজীপুর মহানগর কাশিমপুর থানার মাধবপুর ওয়াবদা সড়কের আলম সরকারের বাড়ির পশ্চিমে সড়কের পাশে পড়ে থাকা নবজাতকের কান্নার শব্দ পেয়ে কাশিমপুর থানা পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

স্থানীয়রা জানান, ভোরে কাশিমপুর থানাধীন মাধবপুর ওয়াবদা সড়কের আলম সরকারের বাড়ির পশ্চিমের সড়কে শিশুর কান্নার শব্দ শুনতে পান। পরে কাছে গিয়ে কাপড়ে মোড়ানো ২ থেকে ৩ দিন বয়সী নবজাতকে দেখতে পান। এ সময় সেখানে এলাকাবাসী ভিড় জমায় এবং কাশিমপুর থানা পুলিশকে খবর দেয়া হয়। স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে নবজাতককে উদ্ধার করে কাশিমপুর থানাপুলিশ। পরে ওই নবজাতককে খাওয়ানোর জন্য গুড়া দুধ ও ব্যবহারের জন্য বস্ত্র কিনে দেয়া হয়েছে। নবজাতকের চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ রাফিউল করিম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে জেলা সমাজসেবা কর্মকর্তার সঙ্গে পরামর্শ করে নবজাতককে আদালতে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]