শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে সন্তান প্রসব, সকালে পরীক্ষা দেওয়া হাসিনা পেল জিপিএ-৫

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ | প্রিন্ট

রাতে সন্তান প্রসব, সকালে পরীক্ষা দেওয়া হাসিনা পেল জিপিএ-৫

রাতে জন্ম নেওয়া শিশুসন্তানকে বাড়িতে রেখে সকালে কেন্দ্রে গিয়ে এসএসসি পরীক্ষা দিয়েছিল পিরোজপুরের নাজিরপুর উপজেলার বাসিন্দা হাসিনা আক্তার। তার ফলাফলে চমকে গেছেন সবাই। জিপিএ-৫ পেয়েছে হাসিনা আক্তার।

সোমবার প্রকাশিত ফলাফলে সে জিপিএ-৫ পেয়েছে বলে নিশ্চিত করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতুল কুমার রায়।

হাসিনা আক্তার দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। সে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের মো. রায়হান ফকিরের স্ত্রী।

জানা যায়, চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল হাসিনা আক্তার। পরীক্ষার আগেই সে অন্তঃসত্ত্বা হয়। এসএসসির প্রথম পরীক্ষার রাতে সে সন্তান প্রসব করে। সকালে নির্দিষ্ট সময়ে পরীক্ষায় বসে।

জিপিএ-৫ পাওয়া হাসিনা বলে, আমি যে অবস্থায় পরীক্ষা দিয়েছি তাতে রেজাল্ট এত ভালো হবে বুঝতে পারিনি। যা হয়েছে আলহামদুলিল্লাহ। পরবর্তীতে এই ধারা যেন অব্যাহত রাখতে পারি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

প্রধান শিক্ষক প্রতুল কুমার রায় বলেন, আমাদের বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করা হাসিনা অনেক মেধাবী শিক্ষার্থী। সে পরীক্ষার প্রথম দিন রাতে সন্তান প্রসব করে পরের দিন পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। পরীক্ষায় সে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। আমরা তাকে নিয়ে গর্বিত ও আনন্দিত।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]