শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণ, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে অপহরণ, গ্রেফতার ২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত ১৩ বছর বয়সী এক কিশোরীকে রাজবাড়ী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রাজবাড়ী পাংশা থানার চর আফরা এলাকার সুজন মানিকের ছেলে সোহান এবং পাট্টা এলাকার রশন আলীর ছেলে রাসেল।

বিষয়টি শনিবার সকালে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা।

এর আগে গত ৮ জানুয়ারি সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকা থেকে অপহৃত হন ওই কিশোরী। এ ঘটনায় গত ৬ ফেব্রুয়ারি কিশোরীর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিনজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্তরা হলেন- সোহান (২২), সুজন মানিক (৫৫), রাসেল (৩৬) এবং তানিয়া (২৫)।

অপহৃত কিশোরীর বাবা জানান, সোহান ফেসবুক ও মোবাইলে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। একপর্যায়ে অভিযুক্ত সে মোবাইলের মাধ্যমে তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হলে অপহরণ করে নিয়ে বিয়ে করবে বলেও হুমকি দেয়। পরবর্তীতে গত ৮ জানুয়ারি তার মেয়েকে হীরাঝিল এলাকা থেকে সঙ্গীদের সহায়তায় অপহরণ করে। পরে সোহানের মোবাইলে যোগাযোগ করা হলে সে তাদের সঙ্গে নানা টালবাহানা করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, থানায় মামলা হওয়ার পর থেকে অপহৃত কিশোরীকে উদ্ধারের চেষ্টা করা হয়। পরবর্তীতে শুক্রবার সিদ্ধিরগঞ্জ থানার এসআই ইয়াউর রহমানের নেতৃত্বে থানার একটি দল রাজবাড়ী জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহৃত কিশোরীকে উদ্ধার ও দুইজনকে গ্রেফতার করেন। গ্রেফতার আসামিদের শনিবার নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৭ পূর্বাহ্ণ | শনিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]