শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিভিন্ন জেলায় প্রাইভেটকারে ঘুরে ডাকাতি করতেন তারা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

বিভিন্ন জেলায় প্রাইভেটকারে ঘুরে ডাকাতি করতেন তারা

নোয়াখালীতে চার আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় আগ্নেয়াস্ত্র ও প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত ডাকাতরা নোয়াখালীসহ বিভিন্ন জেলায় প্রাইভেটকারে ঘুরে ঘুরে ডাকাতি করতেন।

মঙ্গলবার বিকেলে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে সোমবার রাতে জেলা শহরের চুল্লার চা দোকান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

কারাগারে পাঠানো ডাকাতরা হলেন- কুমিল্লার দেবিদ্বার থানার ধামতি গ্রামের মৃত মোশাররফ হোসেনের ছেলে মো. মানিক (৩০), চান্দিনা থানার বাতাঘাসি দক্ষিণ পাড়ার মো. ইউনুছের ছেলে মো. ইসমাইল (২৮), দাউদকান্দি থানার বেকিনগর গ্রামের মো. বেলালের ছেলে মো. রুবেল (২৬) ও মারুকা গ্রামের মৃত জজ মিয়ার ছেলে মো. নাজমুল (১৮)।

পুলিশ সূত্রে জানা যায়, জেলা শহরের মাইজদীর চুল্লার চা দোকান এলাকার নাহার ভবনের সামনে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় আরো বেশ কয়েকজন ডাকাত পালিয়ে যান। ডাকাতির কাজে ব্যবহৃত একটি পাইপ রেঞ্জ, একটি দেশীয় এলজি, একটি লোহার তৈরি ছুরি, একটি লোহার তৈরি রামদা, একটি স্টিলের পাত ও একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ।

সুধারাম মডেল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, স্থানীয়দের সহযোগিতায় আমরা চার ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তারা বিভিন্ন জেলায় প্রাইভেটকারে ঘুরে ঘুরে ডাকাতি করতেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৮ পূর্বাহ্ণ | বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]