শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা নিয়ে যা বললেন মুখপাত্র

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা নিয়ে যা বললেন মুখপাত্র

হঠাৎ করেই বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের গ্রাহকদের নেটওয়ার্ক সমস্যা হচ্ছে। এ বিষয়ে মোবাইল ফোন নেটওয়ার্ক কোম্পানিটির মুখপাত্র জানিয়েছন, অপারেটরটির ভয়েস ও ইন্টারনেটসেবা ব্যাহত হচ্ছে। একাধিক জায়গাই ফাইবার ক্যাবল কাটা পড়ায় এই সমস্যা হচ্ছে।
এটি সমাধানে গ্রামীণফোনের সংশ্লিষ্টরা কাজ করছেন বলেও জানান তিনি।

নেটওয়ার্ক সমস্যার কারণে বৃহস্পতিবার সকাল থেকে এ প্রতিবেদন লেখার সময় দুপুর ১টা পর্যন্ত অপারেটরটির গ্রাহকরা অন্য নম্বরে ফোন ও এসএমএস করতে পারেননি, এমনকি তাদের নম্বরেও ফোন ও এসএমএস আসেনি।

গ্রামীণফোনের গ্রাহকরা অভিযোগ করেন, সকাল থেকেই হঠাৎ করে গ্রামীণফোন নম্বর থেকে অন্য কোনো নম্বরে কল ও এসএমএস যাচ্ছে না। টিঅ্যান্ডটি নম্বরে ফোন কলও আদান-প্রদান হচ্ছিল না। আবার কল করলে কলড্রপ কিংবা মিউট কলের (কল রিসিভ হলেও কথা শোনা যায়নি) পরিমাণও ছিল প্রচুর। এতে ভোগান্তিতে পড়েন অপারেটরটির গ্রাহকরা। অনেকেই জরুরি প্রয়োজনে অন্য নম্বরে কল দিতে চাইলে ব্যর্থ হয়েছেন। বারবারই কল ফেইলড বলে মোবাইল স্ক্রিনে লেখা উঠছিল। একইভাবে এসএমএস পাঠাতে গেলেও ফেইলড দেখাচ্ছিল।

এ বিষয়ে যোগাযোগ করা হলে গ্রামীণফোনে এক কর্মকর্তা জানান, আজ সকালে হঠাৎ করেই গ্রাহকদের অভিযোগ আসে যে নেটওয়ার্ক পাচ্ছেন না তারা। পরে জানা যায়, দেশের উত্তরাঞ্চলের ৩টি ভিন্ন স্থানে ফাইবার ক্যাবল কাটা পড়ায় এই নেটওয়ার্ক বিপর্যয় দেখা দিয়েছে।

গ্রামীণফোনের ভেরিফায়েড ফেসবুক পেজে সাময়িক কল করতে সমস্যার কথা জানিয়ে দুঃখপ্রকাশ করা হয়েছে। এতে বলা হয়, ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হওয়ার কারণে সাময়িকভাবে কল করতে অসুবিধা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। দ্রুত সমস্যা সমাধানে আমাদের টিম সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]