শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবদার মিটাতে হেলিকপ্টারে নববধূকে নিজবাড়ি নিয়ে গেলেন বর

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৭ মার্চ ২০২৩ | প্রিন্ট

আবদার মিটাতে হেলিকপ্টারে নববধূকে নিজবাড়ি নিয়ে গেলেন বর

বর চিকিৎসক শেখ তাওহীদ ইসলাম। কনে শান্তা ইসলাম। দুই পরিবারের আলোচনার মাধ্যমে গতকাল বৃহস্পতিবার তাদের বিয়ের দিন ঠিক হয়। এর মধ্যেই হেলিকপ্টারে চড়ে স্বামীর বাড়িতে যাওয়ার আবদার করেন শান্তা ইসলাম। শখ পূরণ ও আবদার রাখতে হেলিকপ্টারে করে নববধূকে বাড়িতে নিয়ে যান বর তাওহীদ ইসলাম।

গতকাল বৃহস্পতিবার বরিশালের গৌরনদী উপজেলার উত্তর বিজয়পুর মহল্লায় তাদের বিয়ের আয়োজন সম্পন্ন হয়।

পারিবারিক সূত্রে জানা যায়,উপজেলার পৌরসভার উত্তর বিজয়পুর মহল্লার নিজাম উদ্দিন ভূঁইয়া ও আকলিমা আক্তারের বড় মেয়ে শান্তা ইসলামের সঙ্গে খুলনা ফুলতলার দামোদন উত্তরপাড়া গ্রামের শেখ দ্বীন মুহাম্মদ ও সেলিনা খাতুনের ছেলে শেখ তাওহীদ ইসলামের বিয়ে ঠিক হয়। গতকাল গাড়িতে চেপে প্রায় দেড় শতাধিক বরযাত্রী আসেন গৌরনদীতে। বর আসেন হেলিকপ্টারে। সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে হেলিকপ্টারটি নামলে অসংখ্য মানুষ সেখানে ভিড় করেন।

কনে শান্তা ইসলামের ছোট ভাই আলিফ ইসলাম জানান, তার বড় বোনের বিয়ে উপলক্ষে বাড়িতে জাঁকজমকপূর্ণ আয়োজন করা হয়। প্রায় দেড় হাজার অতিথির জন্য আপ্যায়নের ব্যবস্থা ছিল। আপ্যায়ন শেষে বিকেল ৫টার দিকে তার বোন শান্তা ইসলামকে হেলিকপ্টারে বাড়িতে নিয়ে যান বর তাওহীদ ইসলাম।

বর তাওহীদ ইসলাম বলেন, উভয় পরিবারের আলোচনার মাধ্যমে বিয়ে ঠিক হওয়ার পর শান্তা ইসলাম তার কাছে হেলিকপ্টারে চড়ে স্বামীর বাড়িতে যাওয়ার আবদার করেন। স্ত্রীর শখ পূরণ ও আবদার রাখতে হেলিকপ্টার ভাড়া করে তাকে বাড়িতে নিয়ে যান তিনি।

নববধূ শান্তা ইসলাম বলেন, নতুন জীবনের শুরুতেই ও (বর) আমার মনের আশা পূরণ করেছে। এতে আমি খুবই আনন্দিত।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]