বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যাকশন শেষ, শুভর রোমান্স শুরু

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২০ মার্চ ২০২৩ | প্রিন্ট

অ্যাকশন শেষ, শুভর রোমান্স শুরু

ঢালিউডের এ সময়ের ব্যস্ত অভিনেতাদের মধ্যে অন্যতম আরেফিন শুভ। গত কয়েক বছর ধরে অ্যাকশন সিনেমায়ই তাকে বেশি দেখা যাচ্ছে।

গত বছরের শেষদিকে অ্যাকশন সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দিয়ে দর্শকমহলে তাক লাগিয়ে দিয়েছেন। অনেকে এটাকে শুভর প্রত্যাবতন বলেছেন। এরপর ওয়েবফিল্ম ‘উনিশ ২০’ দিয়ে শুভ নিজকে ভিন্ন মাত্রায় প্রকাশ করেছেন। দেখা গেছে রোমান্টিক এই তারকাকে।

চলতি বছরও তার অভিনীত একাধিক রোমান্টিক সিনেমা মুক্তির মিছিলে রয়েছে। অ্যাকশন ছেড়ে রোমান্টিক ঘরানার সিনেমায় অভিনয় প্রসঙ্গে শুভ বলেন, ‘আমি যে শুধু অ্যাকশন সিনেমায় অভিনয় করি বা করেছি বিষয়টি এমন নয়।

এক সময় রোমান্টিক চরিত্রেই বেশি অভিনয় করেছি। মাঝে অ্যাকশন সিনেমায় অভিনয়ের জন্য হয়তো অনেকেই অ্যাকশন হিসাবে ভাবতে পছন্দ করছেন। কিন্তু আমি আমাকে শুধু অ্যাকশনের গণ্ডিতে আটকে রাখতে চাই না। আমি চাই ভালো গল্প গতানুগতিক সিনেমার সংখ্যা বাড়িয়ে কি লাভ।’

নাটক বা ওয়েব সিরিজে কাজ করবেন কি না জানতে চাইলে এমন প্রশ্নের জবাবে এ অভিনেতা বলেন, ‘কেন অন্য মাধ্যমে করব না? ভালো কাজ পেলে অবশ্যই করব।’ জনপ্রিয় এ অভিনেতার মুক্তির অপেক্ষায় আছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে ‘নূর’ নামে একটি সিনেমা ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে।

‘মুজিব’ নামে একটি সিনেমা শিগ্গির মুক্তি পাবে বলে জানা গেছে। এদিকে এ অভিনেতা ‘ফুটবল ৭১’ নামে একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৪ পূর্বাহ্ণ | সোমবার, ২০ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]