শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হলের ছাদে ঝুলছিল নোবিপ্রবি শিক্ষার্থীর মরদেহ

নোয়াখালী প্রতিনিধি:   |   মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | প্রিন্ট

হলের ছাদে ঝুলছিল নোবিপ্রবি শিক্ষার্থীর মরদেহ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আবাসিক হলের ছাদ থেকে আপরশি মারমা নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার রাত ১১টার দিকে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল আবাসিক হলের ছাদে তার মরদেহ দেখার পর প্রশাসনকে খবর দেন শিক্ষার্থীরা। মৃত আপরশি মারমা সমাজবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি বান্দরবান জেলায়। তিনি আবদুস সালাম হলের ২১২ নম্বর রুমের বাসিন্দা।

আপরশি মার্মার রুমমেট নিজাম উদ্দিন বলেন, আপরশি মার্মা প্রায়ই মালেক উকিল হলে খাবার খেতে যেতেন। সেখানে তার বন্ধু ও বড় ভাইদের সঙ্গে সময় কাটাতেন। তবে, এমন ঘটনা কীভাবে ঘটল সে ব্যাপারে কিছুই বলতে পারেননি নিজাম উদ্দিন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. ইকবাল হোসাইন সুমন বলেন, খবর পেয়ে আমরা প্রক্টরিয়াল টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। মরদেহ কাউকে ধরতে দেওয়া হচ্ছে না। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ এসেছে। সুরতহালের জন্য মরদেহ মর্গে পাঠানো হচ্ছে।

সুধারাম থানার এএসআই মো.নাজিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে তাৎক্ষণিক ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]