মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আইপিএলে ফিরছেন স্মিথ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

আইপিএলে ফিরছেন স্মিথ

সবশেষ ২০২১ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন স্টিভ স্মিথ। তবে ২০২২ সালের নিলামে অবিক্রীত ছিলেন তিনি। এ কারণে আর আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন এ অজি তারকা।

অবশেষে অভিমানের বরফ গলেছে সাবেক অজি অধিনায়ক স্মিথের। আসন্ন আইপিএল শুরুর পাঁচদিন আগে নিজের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন স্মিথ। সেখানে ২০২৩ সালের আইপিএলে অংশ নেয়ার কথা জানিয়েছেন এ ডানহাতি ব্যাটার।

ভিডিওতে তিনি বলেন, আপনাদের একটা আকর্ষণীয় খবর দিচ্ছি। ২০২৩ আইপিএলে আমি খেলব। আমি খুবই উত্তেজিত এবং উৎসাহী। আমি একটা ব্যতিক্রম দলে যোগ দিচ্ছি।

আইপিএলে খেলার কথা জানালেও কোন দলের হয়ে খেলবেন সে বিষয়ে কিছু বলেননি স্মিথ। ভারতের উইকেটে অভিজ্ঞতাসম্পন্ন সাবেক এই অজি নেতা। ব্যাটিংয়ের পাশাপাশি তার ক্রিকেট মস্তিষ্কের সাহায্যও পাবে সংশ্লিষ্ট ফ্রাঞ্চাইজি।

এদিকে অস্ট্রেলিয়ার নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্সের অনুপস্থিতিতে ভারতের বিপক্ষে দুটি টেস্ট এবং ওয়ানডে সিরিজে অধিনায়কত্ব করেন স্টিভ স্মিথ। তার নেতৃত্বে ওয়ানডে সিরিজ জেতে অজিরা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]