শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইন্ডিয়ান আইডল হলেন ঋষি, কলকাতার মেয়ে দ্বিতীয়

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৩ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ইন্ডিয়ান আইডল হলেন ঋষি, কলকাতার মেয়ে দ্বিতীয়

দীর্ঘ ৭ মাসের সফর শেষে ইন্ডিয়ান আইডল ১৩-র বিজয়ী হলেন ভারতের অযোধ্যার ছেলে ঋষি সিং। দ্বিতীয়স্থানে রইলেন কলকাতার মেয়ে দেবস্মিতা। সিজন ১৩ শুরুর পর থেকেই প্রতিযোগিতায় ঋষি সিংয়ের সম্ভাবনা দেখা যায় ঋষির প্রতি। শেষ হাসি তাই তিনিই হাসলেন। তৃতীয় হয়েছেন চিরাগ কোতওয়াল।

রোববার ইন্ডিয়ান আইডল ১৩-র চূড়ান্ত পর্ব প্রচার হয়। এখানে ঘোষণা হয় ঋষির নাম। বিজয়ীর ট্রফি জেতার পাশাপাশি একটি বিলাসবহুল গাড়ি এবং ২৫ লক্ষ টাকার পুরস্কারমূল্য পেয়েছেন ঋষি। দ্বিতীয় স্থানাধিকারী দেবস্মিতার ঝুলিতে এল ১৫ লক্ষ টাকার পুরস্কার।

ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালতে এই তিনজন ছাড়াও জায়গা করে নিয়েছিলেন বিদিপ্তা চক্রবর্তী, সোনাক্ষী কর এবং শিবম সিং। এইবার ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে ছিলেন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং নেহা কক্কর, শো সঞ্চালনার দায়িত্ব ছিল আদিত্য নারায়ণের কাঁধে।

ইন্ডিয়ান আইডল নিয়ে ঋষি জানিয়েছেন, ‘আমাকে এর আগে কেউ চিনতো না, জানতো না। আমার পরিচয় খুঁজে দিয়েছে এই শো, এতো ভালোবাসা পেয়ে আমি আপ্লুত – এই মিউজিক্যাল জার্নিটা আমার জীবনের অন্যতম স্মরণীয় অভিজ্ঞতা। এর জন্য আমি কৃতজ্ঞ। আগামিতে আমি আরও বেশি পরিশ্রম করব, এই জার্নিতে যাঁরা আমাকে সমর্থন করেছে সকলকে ধন্যবাদ’।

২০২২ সালের ১০ই সেপ্টেম্বর শুরু হয়েছিল ইন্ডিয়ান আইডলের সম্প্রচার। দেখতে দেখতে সাত মাসের লম্বা সফর পার করে শেষ হল এই রিয়ালিটি শো। গত সিজনে জয়ের খুব কাছাকাছি পৌঁছেও শেষ মুহূর্তে ট্রফি হাতছাড়া হয় বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলালের। এবারও ফাইনালে জায়গা করে নিতে পারলেও ট্রফি অধরাই থাকল সোনাক্ষী, দেবস্মিতা, বিদিপ্তাদের।

ফাইনাল পর্বে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন পরিচালক জুটি আব্বাস-মস্তান, সঙ্গীত পরিচালক সেলিম মার্চেন্ট, পরিচালক-সঙ্গীতশিল্পী বিশাল ভরদ্বাজ ও তার স্ত্রী রেখা ভরদ্বাজ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৪ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]