সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদা না পেয়ে ছুরিকাঘাতে শ্রমিককে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৪ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

চাঁদা না পেয়ে ছুরিকাঘাতে শ্রমিককে হত্যা

পাবনার সুজানগরে চাঁদার টাকা না পাওয়ায় তজু প্রামাণিক নামের এক শ্রমিক সর্দারকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক বখাটে। রোববার সকাল ১১টার দিকে তাকে ছুরিকাঘাত করার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান।

নিহত তজু প্রামাণিক উপজেলার চরভবানীপুর গ্রামের বাসিন্দা। অভিযুক্ত বখাটে তুফান সরদার একই উপজেলার চর সুজানগর গ্রামের মৃত মাসুদ সরদারের ছেলে।

নিহতের স্ত্রী ছামিরা খাতুন বলেন, তার স্বামী তজু প্রামাণিক ইটভাটায় কাজ করেন। শ্রমিকদের সরদার তিনি। বখাটে তুফান সরদার বেশকিছুদিন ধরে তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানান তজু প্রামাণিক। এতে ক্ষিপ্ত হয়ে হুমকি দেন তুফান।

প্রতিদিনের মতো রোববার সকাল ১১টার দিকে ইটভাটায় কাজে যাচ্ছিলেন তজু প্রামাণিক। সুজানগর বড় বাজার সিটি ভবন মার্কেটের পেছনে পৌঁছানোর পর তজুর কাছে আবারো চাঁদা দাবিকরেন বখাটে তুফান। টাকা না দেয়ায় তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তুফান। এরপর স্থানীয়রা তজুকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখান থেকে নেয়া হয় পাবনা জেনারেল হাসপাতালে। এরপর অবস্থার অবনতি হওয়ায় থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুুপুরে দিকে মারা যান তজু প্রামাণিক।

সুজানগর থানার ওসি আব্দুল হান্নান বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের স্ত্রী ছামিরা খাতুন সোমবার রাতে বাদী হয়ে বখাটে তুফান সরদারসহ অজ্ঞাত ৩-৪ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতার করতে অভিযান চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৪ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]