শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৌসুমী না চাইলে শাকিব নায়ক হতে পারতেন না: সানী

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

মৌসুমী না চাইলে শাকিব নায়ক হতে পারতেন না: সানী

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। তিনি মনে করেন মৌসুমীর জন্য নায়ক হতে পেরেছেন শাকিব খান। মৌসুমী না চাইলে শাকিব নায়ক হতে পারতেন না। তিনি আরও বলেন, শুধু তাই নয়, শাকিবের যাত্রা শুরু হয়েছিল মৌসুমী-সানী দম্পতির ড্রয়িংরুম থেকে।

সম্প্রতি গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে মৌসুমীর স্বামী ওমর সানী এসব কথা বলেন।

ওমর সানী বলেন, এই ছেলেটার (শাকিব) সবচেয়ে কাছের মানুষ আমি ও মৌসুমী। আমার ঘর থেকে তার যাত্রা শুরু হয়েছিল। সোহান সাহেব তাকে নিয়ে যখন শুরু করেন, আমার শ্যালিকা ইরিন ওর প্রথম হিরোইন। মৌসুমী তখন তার ইচ্ছার কথা সোহান সাহেবকে যদি না বলত এবং সোহান সাহেব যদি না করতেন, তাহলে রানা নামের সেই ছেলেটি আজ শাকিব হতো না।

শাকিব খান সামাজিকতা মেনে চলেন না বলেও অভিযোগ করেন সানী। শাকিবকে শতভাগ ফ্যামিলিয়ার হতে হবে উল্লেখ করে তিনি আরও বলেন, ‘বন্ধুবান্ধব-প্রিয় হতে হবে। কলিগদের নিয়ে চলতে হবে। আমি তো মনে করি ও একা।’

শাকিবকে দায়িত্বজ্ঞানহীন একটা ছেলে দাবি করেন তিনি। সানী বলেন, ওরে (শাকিব খান) শুধু আল্লাহ পাক ক্যামেরার সামনে অভিনয় করার সুযোগটা দিয়েছেন। পারিপার্শ্বিকভাবে সামাজিকভাবে চলার কোনো যোগ্যতাই তাকে দেননি।

এই অভিনেতা বলেন, আমি মনে করি, শাকিব খানের এই যোগ্যতাটা অর্জন করা উচিত। স্টারইজম থাকলেই সব কিছু হয়ে যায় না।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]