রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর পর্নো ভিডিও বানিয়েছিলেন আদনান সামি, অভিযোগ ভাইয়ের

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

স্ত্রীর পর্নো ভিডিও বানিয়েছিলেন আদনান সামি, অভিযোগ ভাইয়ের

পাক বংশোদ্ভূত বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আদনান সামির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন তারই ভাই জুনায়েদ সামি খান। সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে আদনানের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন তিনি।

তার মতে, আদনান তার দ্বিতীয় স্ত্রীর আপত্তিকর ভিডিও তৈরি করে তা আদালতে পেশ করেছিল। আমি আল্লাহকে ছাড়া কাউকে ভয় পাই না। আমার ভাইয়ের আসল চেহারাটা তুলে ধরা জরুরি। এই কাজ করতে আমার ভালো লাগছে না, তবু সবার সত্যিটা জানা উচিত। আমি ওর মতো মিথ্যা বলতে পারি না।

তিনি জানান, ২০০৭-০৮ সালের দিকে আদনান তার দ্বিতীয় স্ত্রী সাবাহ গালাদারির ‘পর্নো ভিডিও’ বানান। হিন্দুস্তান টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে এমনটাই উঠে এসেছে।

গুরুতর এই অভিযোগ জানিয়ে জুনায়েদ বলেন, স্বামী-স্ত্রী নিজেদের ঘনিষ্ঠ ভিডিও শুট করতেই পারেন, তবে সেটা নিজেদের মধ্যে রাখা উচিত। কিন্তু আদনান সেটা কোর্টে পেশ করে গোটা ভারতকে দেখার সুযোগ করে দেয়। আর আদনান দাবি করে, এটা ও বানায়নি, বরং বানিয়েছে সাবাহর প্রেমিক! এসব মিথ্যা। আমি তো শুনেছিলাম কোর্টে সাবাহ জ্ঞান হারিয়েছিল।

শুধু তাই নয়, জন্ম-পরিচয় নিয়েও মিথ্যাচার করেছেন আদনান সামি। এ বিষয়ে জুনায়েদ বলেন, ১৯৬৯ সালের ১৫ আগস্ট, রাওয়াল পিন্ডির হাসপাতালে জন্মগ্রহণ করেন আদনান সামি। ১৯৭৩ সালে আমিও ওই হাসপাতালেই জন্মেছি। কিন্তু ও সর্বত্র বলে বেড়ায় তার জন্ম ইংল্যান্ডে, এটা সম্পূর্ণ মিথ্যা কথা।

এমনকি শিক্ষাগত যোগ্যতা নিয়েও ভুল তথ্য জানিয়েছে আদনান সামি। জুনায়েদের মতে, ইংল্যান্ডে ডিগ্রি অর্জন করতে গিয়ে ফেল করেছিল আদনান। তারপর লাহোর থেকে প্রশংসাপত্র জাল করে। পরে আবুধাবি থেকে প্রাইভেটে ‘এ লেবেল’-এর ডিগ্রি অর্জন করেন।

প্রসঙ্গত, দ্বিতীয় স্ত্রী সাবাহর সঙ্গে বিচ্ছেদের পর ২০১০ সালে রোয়া ফারাবিকে বিয়ে করেন আদনান।

নিজের সঙ্গীত ক্যারিয়ারের ব্যর্থতার দায়ও আদনানের ঘাড়ে চাপান জুনায়েদ। লেখেন, সবাই বলত আমি ওর চেয়ে ভালো গান গাই। কিন্তু কোনোদিন আমার পরোয়া করেনি আমার ভাই, সে একটা স্বার্থপর মানুষ। খুব বাজে চরিত্রের মানুষ, হয়তো ও ভয় পেত আমি ওকে ছাপিয়ে যাব। আমার ক্যারিয়ার গতি না পাওয়ার জন্য শুধু আদনান সামি দায়ী।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৯ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]