বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পর্দায় ফিরেই কটাক্ষের শিকার সুশান্তের প্রাক্তন প্রেমিকা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

পর্দায় ফিরেই কটাক্ষের শিকার সুশান্তের প্রাক্তন প্রেমিকা

ঢালিউডের অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর থেকেই বিতর্ক আর আইনি জটিলতায় একরকম কোনঠাসা ছিলেন তিনি। তবে অতীত ভুলে এবার সামনে এগিয়ে যাওয়ার লড়াইয়ে এক পা রাখলেন রিয়া। কোমর বেঁধে কাজে ফিরছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলাও করে নিজের প্রত্যাবর্তনের কথা ঘোষণা করলেন অভিনেত্রী। সেই সঙ্গে বিদ্রুপকারীদের প্রতি চ্যালেঞ্জ জানিয়ে লিখলেন, ‘কী ভেবেছিলেন আমি ফিরব না, ভয় পেয়ে যাব?’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জনরোষের শিকার হন রিয়া। অভিনেতার পরিবারের পক্ষ থেকে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগ দায়ের হয় রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে। পরবর্তীতে মাদক মামলায় নাম জড়ায় রিয়ার, এনসিবি’র হাতে গ্রেপ্তারও হতে হয়েছিল নায়িকাকে। জেল থেকে ছাড়া পাওয়ার পর লম্বা সময় অন্তরালে ছিলেন রিয়া। তার চরিত্র নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলেছে তুমুর সমালোচনা। ‘গোল্ড ডিগার’ উপাধিও দেওয়া হয়েছিল রিয়ার নামের পাশে। তবে সব বিতর্ককে পেছনে ফেলে নতুন পথে পা বাড়াচ্ছেন অভিনেত্রী।

দীর্ঘদিন রিয়ার হাতে কোনো কাজ ছিল না। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম নতুন প্রজেক্টের অংশ হলেন অভিনেত্রী। তবে বড় পর্দায় নয়! হ্যা, ছোটপর্দার মাধ্যমেই কাজে ফিরছেন রিয়া। এমটিভি রোডিজ-এর আসন্ন সিজনের গ্যাং লিডার হিসাবে থাকছেন তিনি। সেই প্রোমো প্রকাশ হতেই অ্যাকশন লুকে ধরা দিলেন রিয়া। কালো রঙের বিকিনি টপ আর জিনস পরে দড়ি ধরে ঝাঁপ, এরপরই ক্যামেরায় চোখ রেখে প্রশ্ন, ‘কী ভেবেছিলেন আমি আর ফিরব না, ভয় পেয়ে যাব? ভয় পাওয়ার সময় এবার অন্য কারোর।’ গৌতম রোড়ে এবং প্রিন্স নরুলার সঙ্গে ‘রোডিজ.. কর্ম ইয়া কাণ্ড’-এর টিম লিডার হচ্ছেন রিয়া।

যদিও রিয়ার এই প্রমো সামনে আসতেই অনলাইনে তুমুল কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। সুশান্ত ভক্তরা রেগে আক্রমন করছেন ‘রোডিজ’ নির্মাতাদের উপর। ইতিমধ্যেই শো বয়কটের ডাকও উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন লিখেছেন, ‘শেষে এই নারীকে আনতে হল গ্যাং লিডার করে? রোডিজের এত খারাপ দিন এসে গেছে। বয়কট।’ অপর একজন লিখেছেন, ‘গ্যাং লিডার হওয়ার কোনও গুণ নেই। শুধু মাত্র ওর কন্ট্রোভার্সি থেকে টিআরপি পাবে বলেই ওকে শো’তে আনা হয়েছে। ধিক্কার!’

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১১ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]