সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজের পায়ে কুড়াল মারল ম্যানইউ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

নিজের পায়ে কুড়াল মারল ম্যানইউ

ইউরোপা লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে হোঁচট খেলেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। শুরু দিকে দুই গোলে এগিয়ে থেকেও জিততে পারেনি দলটি।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দিবাগত রাতে ঘরে মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে স্প্যানিশ ক্লাব সেভিয়ার সঙ্গে আত্মঘাতী গোলে ২-২ ব্যবধানে ড্র করেছে টেন হাগের শিষ্যরা।

এদিন প্রথমার্ধের খেলায় দুই দলের পার্থক্য বোঝা যাবে একটা পরিসংখ্যানে। শুরুর ৪৫ মিনিটে দুই দলই ৭টি করে শট নেয়। ইউনাইটেডের ৫টি শটই
যেখানে লক্ষ্যে ছিল, সেখানে সেভিয়ার লক্ষ্যে শট ছিল মাত্র ১টি। শটের হিসাব বাদ দিলেও প্রথমার্ধে দারুণ আধিপত্য বিস্তার করে খেলেছে ইউনাইটেড।

খেলার ১৪ মিনিটে মার্সেল সাবিৎজার গোলে এগিয়ে যায় ম্যানইউ (১-০)। খেলার ২১ মিনিটে দলের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন মার্সেল (২-০)। লিড রেখে বিরতিতে যাওয়ার পর খেলার শেষ দিকে খেলার ৮৪ মিনিট ও খেলার (৯০+২) মিনিটে আত্মঘাতী গোল করে ম্যানইউ। তাতে স্প্যানিশ ক্লাবটির সঙ্গে ড্র করে মাঠ ছেড়েছে তারা।

Facebook Comments Box
advertisement

Posted ৮:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]